আজ ২৯ ডিসেম্বর কোন রাশির কী পূর্বাভাস? দেখে নিন আপনার রাশিফল

মেষ: ব্যবসায় কর্মচারীদের নিয়ে সমস্যা হবে। চাকুরিজীবীদের বাড়তি আয়ের সুযোগ রয়েছে। বন্ধুদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আজ একটু সাবধানে থাকুন, সুনাম নষ্ট হওয়ার যোগ আছে। পরিজনদের থেকে আর্থিক সাহায্য পেতে পারেন।

বৃষ: সকাল থেকে ভাল খারাপ মিশিয়েই চলবে। চাকুরীতে বদলির সম্ভাবনা। প্রেমের বাধা কেটে গিয়ে সুখের দিন দেখবেন। প্রাপ্তি যোগ আছে। বিদেশে ভ্রমণের সুযোগ আছে। ভুল সিদ্ধান্ত ব্যবসায় ক্ষতি নিয়ে আসবে। সংসারে প্রচুর ব্যয় হতে পারে।

মিথুন: দিনটা সব দিক থেকে অনুকূল থাকবে। তাই কথা বুঝে বলবেন। কারণ আইনি কোনও সমস্যায় পড়তে পারেন। আবেগের বশে কোনও কাজ করলে সেটা ভাল হবে না। একাধিক মানুষের প্রতি আকৃষ্ট হতে পারেন। শরীর-স্বাস্থ্য ভাল যাবে।

কর্কট: বেকারদের জন্য ভাল সময়। প্রয়োজনের চেয়ে বেশি ভাবুক হয়ে উঠবেন। কাজে মনযোগ বাড়বে। পেটের রোগ বা বদহজমে ভুগবেন। প্রেমের ব্যাপারে কোনও চিন্তার খবর আসতে পারে। মাত্রা ছাড়ানো রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে।

সিংহ: জল থেকে সাবধানে থাকুন। বন্ধুর জন্য সম্মানিত হতে পারেন। ব্যবসায় মনোবলের জন্য বাধা কেটে যাবে। কাউকে পরামর্শ না দেওয়াই ভাল আজকের দিনে। ঠাণ্ডা কিছু খাবেন না। পেটের রোগ, হাঁপানি হওয়ার প্রবণতা আছে।

কন্যা: আকাশপথে ভ্রমণ না করাই ভাল হবে। চাকরির ব্যাপারে মনে প্রচুর অশান্তি থাকবে। ভ্রাতৃস্থানীয় কারও সঙ্গে বিবাদ হতে পারে। আপনার আর্থিক অভাব থাকবে। বিবাহের ক্ষেত্রে দিনটি শুভ। পরিবারের গুরুত্বপূর্ণ সমস্যার সমাধান ঘটবে।

তুলা: চলাচল খুব সাবধানে করতে হবে, বিপদের আশঙ্কা রয়েছে। প্রেমের ক্ষেত্রে দিনটি শুভ। সন্তানের জন্য মুখ উজ্জ্বল হবে। নিজের চেষ্টায় জীবনে উন্নতি হবে। বিবাহ সুখের হবে। উচ্চ রক্তচাপ, চোখের সমস্যা দেখা দেবে।

বৃশ্চিক: আজ কর্মক্ষেত্রে আপনি ভাল ফল পাবেন না। নতুন কিছু করার চেষ্টা করতেই পারেন। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বৃদ্ধি হবে। সত্য কথা বলার জন্য আত্মীয়ের কাছে দুর্নাম বাড়বে। প্রেমে পড়ার সম্ভাবনা কম।

ধনু: ব্যবসা-বাণিজ্যে উন্নতি হবে। চাকুরীতে সমস্যা বাড়বে। আর্থিক ক্ষতি হচ্ছে বুঝতে পারলেও কিছু করতে পারবেন না। ঋণ ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। রাজনীতিবিদদের জন্য সময়টা খুব অনুকূল। ভ্রমণের পক্ষে দিনটি শুভ নয়।

মকর: মা–বাবার সঙ্গে কোনও কারণে বিরোধ হতে পারে। মাথা ঠান্ডা রাখতে হবে। পুলিশি সমস্যায় পড়লে আইনজীবীদের সাহায্য নিন। বোনের বিয়ের খোঁজ আসতে পারে। তবে অযথা বন্ধুত্বের রাস্তায় হাঁটবেন না, তাতে সমস্যা বাড়বে।

কুম্ভ: পড়াশোনায় খুব ভাল ফল পাবেন। ব্যবসার চাপ বৃদ্ধির জন্য সংসারে অশান্তি দেখা দেবে। স্বাস্থ্য ভাল ও রোগব্যধি খুব একটা আসার সম্ভাবনা নেই। আর্থিক ভাগ্য ভাল হলেও পরিশ্রম করতে হবে প্রচুর। প্রেমে সাফল্য আসতে পারে।

মীন: বন্ধুর ব্যাপারে একটু সাবধান থাকুন। কোনও ভাল লোক আপনার উপকার করতে পারে। ব্যবসায় বুদ্ধি দিয়ে সিদ্ধান্ত নিন। চাকুরীতে পদোন্নতির সম্ভাবনা নেই। স্বাস্থ্য মোটামুটি ভাল যাবে। বাড়ির সকলের দাঁতের সমস্যা বাড়তে পারে।