আজ ১৯ ফেব্রুয়ারি কোন রাশির কী পূর্বাভাস? দেখে নিন আপনার রাশিফল

মেষ- দুঃস্থ কাউকে সাহায্য করবেন। তৃতীয় ব্যক্তির জন্য সাংসারিক অশান্তি বৃদ্ধি। গুপ্ত কোনও রোগ থাকলে ফেলে না রাখাই শ্রেয়। সম্পত্তির ব্যাপারে কোনও আলোচনা হতে পারে। আজ কারও সঙ্গে অশান্তি হতে পারে। ভাইবোনের সম্পর্কে চিড় ধরতে পারে।

বৃষ- আজ গান বাজনার প্রতি একটু বেশি আকৃষ্ট হবেন। নিজের ভুল বুঝতে পারায় সংসারে শান্তি ফিরে পাবেন। ব্যবসায় হঠাৎ লাভ আপনাকে হতবাক করবে। কর্মে বন্ধুর সাহায্য পেতে পারেন। চক্ষুপীড়ায় ভোগান্তি। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে।

মিথুন- আজ লটারি কাটবেন না। পরোপকারে আজ মনে খুব শান্তি পাবেন। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভাল হবে। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। জলপথে একটু সাবধানে চলাফেরা করুন। আজ গুরুজনদের শারীরিক অবস্থা নিয়ে একটু ব্যস্ত থাকতে হতে পারে।

কর্কট- আজ কোনও আত্মীয় বা বন্ধুর মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করতে হবে। আর্থিক অনিশ্চয়তা বৃদ্ধি পাবে। পুলিশি হয়রানি বা গ্রেফতার সম্পর্কে সতর্ক হতে হবে। সন্তানের উচ্চশিক্ষা নিয়ে চিন্তা বাড়বে।তবে পরিবারের ঘনিষ্ঠের কাছ থেকে খারাপ খবর আসতে পারে।

সিংহ- পাড়া প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে। শত্রুর কারণে ভয় বাড়তে পারে। ঘরে বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হবেন। অতিরিক্ত ক্রোধের জন্য নিজের কোনও ক্ষতি হওয়ার আশঙ্কা। সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে।

কন্যা- শত্রুর সঙ্গে আপস করা যেতে পারে। বিচক্ষণ কারও জন্য কর্মে উন্নতি। সন্তানদের শুভ কোনও যোগাযোগ আসতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তির যোগ। আজ কোনও বিষয়ে আলোচনা নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে। ব্যবসায়ীদের অগ্রগতি লক্ষ করা যাচ্ছে। মায়ের শারীরিক অবনতি।

তুলা- প্রেম ও রোমান্সে রহস্যজনক বাধা বিপত্তি আসবে। হঠাৎ করে পুরোনো প্রেমে কোনো ঝামেলা দেখা দেবে। বিদ্যার্থীদের পড়াশোনার ধারাবাহিকতা নষ্ট হবার আশঙ্কা। সংসারে কোনো অনৈতিক বিষয় নিয়ে ঝামেলা দেখা দেবে। পরকীয়া থেকে সাবধান হতে হবে।

বৃশ্চিক- গুরুজনদের থেকে কিছু পরামর্শ নিতে হতে পারে। অপ্রত্যাশিত কোনও কিছু লাভ হওয়ার সম্ভাবনা। ভুল সিদ্ধান্তে সংসারে অশান্তির যোগ। স্ত্রীর কারণে কোনও আশাভঙ্গ হওয়ার যোগ। আজ এমন কিছু সমস্যা দেখা দেবে যেটা সমাধান করতে গিয়ে নাজেহাল হতে হবে।

ধনু- নতুন কাজের ব্যবস্থা হতে পারে। স্ত্রীর সঙ্গে ভাল কিছু আলোচনা হতে পারে। ধর্ম আলোচনায় মনে শান্তি। অতিরিক্ত ক্রোধের জন্য নিজের কোনও ক্ষতি হওয়ার আশঙ্কা। রাস্তায় খুব সাবধানে চলাফেরা করুন। রোজগারের একাধিক নতুন দিক খুলতে পারে।

মকর- সমাজে কোনও কাজে কিছু দান করতে হতে পারে। পায়ের যন্ত্রণায় ভোগান্তি। আজ চাকরির ক্ষেত্রে কোনও কিছুর জন্য মানহানি হতে পারে। সন্তানদের থেকে কিছু উপকার পেতে পারেন। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতার সৃষ্টি হতে পারে।

কুম্ভ- সকালে চাকরির স্থানে বদনাম আসতে পারে। আজ সারা দিন ব্যবসায় মনোযোগ থাকলেও লাভ খুব ভাল হবে না। সকালের দিকে বাড়িতে আত্মীয় আসার সম্ভাবনা। অনেক পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। সন্তানকে ঘিরে সংসারে বিবাদ হতে পারে।

মীন- কেরিয়ারের উন্নতিতে বেশ গতি ফিরে পাবেন। নিজের পেশাগত জীবনের সাথে ব্যাক্তিগত জীবনে এক করে ফেলবেন না। এ বিষয়ে শুরু থেকেই সাবধান হওয়া আপনার জন্য মঙ্গলজনক। সংসারে কোনো অনৈতিক বিষয় নিয়ে ঝামেলা দেখা দেবে।