আজ ১৬ ফেব্রুয়ারি কোন রাশির কী পূর্বাভাস? দেখে নিন আপনার রাশিফল

মেষ: আজকের দিনটিতে আপনি সামাজিক কাজে নিজেকে ব্যস্ত রাখবেন। কোনও অপরিচিত ব্যক্তির দ্বারা প্রতারিত হতে পারেন। সংসারে ব্যয়ের পরিমাণ বাড়তে পারে। সন্তানের স্বাস্থ্য ও শিক্ষা সংক্রান্ত ব্যাপারে কোনও বাড়তি খরচের সম্ভাবনা আছে। আপনার এই দিনের শুরুটা বন্ধুদের সঙ্গে আনন্দেই কাটবে।

বৃষ: স্ত্রীর কারণে বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। চাকুরিতে পদোন্নতি ও মাইনে বৃদ্ধি। ব্যবসার জন্য এই সময় বেশ ভাল। শারীরিক সমস্যা দেখা দিতে পারে। অন্যের উপকার করতে গিয়ে সুনামের বদলে বদনাম হতে পারে। নতুন প্রেমের সম্ভাবনাও দেখা দিতে পারে। সরস্বতী পুজোর দিনটি আনন্দেই কাটবে।

মিথুন: কর্মক্ষেত্রে ভাল কাজের জন্য সুনাম বাড়তে পারে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন, দুর্ঘটনার কবলে পড়তে পারেন। ব্যাবসায় লাভের পরিমাণ বাড়তে পারে। আইনি সমস্যায় জড়াতে পারেন। মা বাবার স্বাস্থ্য নিয়ে ভাবতে হতে পারে। কিডনির সমস্যা বাড়তে পারে।

কর্কট: আপনার অত্যধিক রাগ আপনার জন্য বিপদ ডেকে আনতে পারে। বাড়িতে কোনও সুসংবাদ আসতে পারে। সাংসারিক খরচের পরিমাণ বাড়তে পারে। জলপথে যাত্রা না করাই ভাল। প্রেমের ব্যাপারে একাকিত্ব আসতে পারে। তবে বাড়িতে কোনও কিছুর জন্য আনন্দ আসবে।

সিংহ: শারীরিক সমস্যার জন্য দৈনন্দিন কাজে প্রভাব পড়তে পারে। ভাল কথা, ভাল কাজের জন্য সুনাম বৃদ্ধি। মানসিক চাপের জন্য কাজে অনীহা। ভোগ বিলাসের পরিমাণ বাড়তে পারে। বিবাদে জড়িয়ে পরবেন। বৈবাহিক জীবন সুখকর হবে। হৃদ রোগের সমস্যা থাকলে তা মিটে যাবে।

কন্যা: ব্যবসার জন্য অনুকূল নয়। ভোগবিলাসের জন্য খরচ বাড়তে পারে। সাংসারিক অশান্তি বাড়তে পারে। বন্ধুরা আপনার সারলতার সুযোগ নিতে পারে। খেলাধূলাতে সাফল্য মিলতে পারে। সমাজিক কাজে সম্মান লাভ। মায়ের শারীরিক কষ্ট বাড়তে পারে। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে।

তুলা: ব্যবসা ও চাকুরীতে উন্নতি। অন্যের কাছে সাহায্য নিতে হবে এই সময়। মানসিক কষ্ট বাড়তে পারে। পিতার সঙ্গে কোনও বিষয় নিয়ে বিবাদ দেখা দিতে পারে। পড়াশোনায় ব্যর্থতা আসতে পারে। প্রিয় জিনিস হারিয়ে যাওয়ার সম্ভাবনা আছে। বন্ধুদের সঙ্গে বিবাদ হতে পারে।

বৃশ্চিক: শত্রুর কারণে মানসিক ভয় বাড়তে পারে। অযথা অপমান জুটতে পারে। ব্যবসায় কর্মচারী নিয়োগ নিয়ে বিবাদ। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মচারীর সঙ্গে সমস্যা। প্রেমের জন্য অস্থিরতা বাড়তে পারে। গঠনমূলক কাজে উন্নতির প্রবল সম্ভাবনা। অতিথিদের ব্যাপারে ব্যয় বাড়তে পারে।

ধনু: চাকুরির জন্য অনুকূল সময়। বেকারদের সুখবর আসতে পারে। ভোগবিলাসের জন্য খরচ বাড়তে পারে। সুযোগ নিতে পারে। পড়াশোনাতে মনযোগী হতে পারবেন। শত্রুকে ভয় পাবেন। ব্যবসার ক্ষেত্রে অশান্তি বাড়তে পারে। পারিবারিক পুরনো কোনও অশান্তি মিটে যেতে পারে।

মকর: অর্থের সমস্যা মেটাতে ঋণ করতে হতে পারে। দাম্পত্য কলহ বাড়বে। ভাই বোনের মধ্যে সম্পর্কের উন্নতি। প্রেমের ক্ষেত্রে ভাল ফল পেতে পারেন। পেটের কোনও সমস্যা বাড়তে পারে। উচ্চশিক্ষার জন্য বিদেশ যাত্রা। কাজের জন্য আপনার বাড়ি থেকে দূরে যেতে পারেন।

কুম্ভ: কর্মস্থানে খুব সাবধানে থাকুন, অশান্তি বাড়তে পারে। উচ্চ শিক্ষার ক্ষেত্রে সময়টা খুব ভাল যাবে না। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তি। দাম্পত্য জীবন সুখকর হবে না। বাড়িতে সুখবর আসতে পারে। মা-বাবার স্বাস্থ্য খারাপ থাকলে তার উন্নতির সম্ভাবনা রয়েছে।

মীন: গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দিন। আজ সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকতে পারে। প্রেমে বাধার সঙ্গে আনন্দও থাকবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। কিডনিতে সমস্যা থাকলে, তার সমাধান হবে।