রাশিফল

আজ ১৬ জুন কোন রাশির কী পূর্বাভাস? দেখে নিন আপনার রাশিফল

মেষ- আজ কেবলমাত্র জরুরি জিনিস কিনুন। আপনার সন্তানদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। আজ প্রেমে বিতর্কিত কিছু হতে পারে। আপনি সারা দিন একটু খারাপ মেজাজে থাকবেন, এর জন্য আপনার কাজের মান খারাপ হতে পারে।

বৃষ- আজ শেয়ারে বিনিয়োগ করে অনেক বেশি অর্থ উপার্জন করতে পারবেন। বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ ঘরে কিছু উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সঙ্গে সঙ্গেই আপনি প্রেমে পড়বেন। তবে সন্তানের ভবিষ্যৎ আপনাকে কিছুটা শান্তি দেবে।

মিথুন- ভুল সময়ে ভুল জিনিস না বলতে চেষ্টা করুন। যাঁদের আপনি ভালোবাসেন তাঁদের আঘাত না করে আরও যত্নশীল হন। বাবা-মা’র শরীর সম্পর্কে সচেতন থাকুন। সন্তানের অশান্তি আপনাকে ভোগাবে। প্রেমজ সম্পর্কে এগোনোর আগে সবদিক ভেবে নেবেন।

কর্কট- আপনি সারাদিন ধরে আপনার কাজে ব্যস্ত থাকবেন এবং ভালো চিন্তা করবেন। তা থেকে আপনি উৎসাহী হবেন এবং এমনই শিল্পীসুলভ জিনিস আপনি সৃষ্টি করবেন যার দ্বারা সকলের প্রশংসা লাভ করবেন ও সম্মানিত হবেন।

Ad

সিংহ- আজকের দিনটি আপনার জন্য সাফল্যময় ও আনন্দদায়ক হবে। সকালে আপনি কোনো সুখবর আশা করতে পারেন। অতীতের কোনো কাজের উপযুক্ত ফল আপনি পাবেন। অল্প পরিশ্রমেই আপনি ব্যবসাতে লাভ করতে পারেন।

কন্যা- আজকে আপনি আনন্দে থাকবেন এবং সাফল্য লাভ করবেন। আপনি যে ধরনের পরিকল্পনাই করুন না কেন সফল হবেন। কাজের ফলাফল লাভ করে খুশী ও সন্তুষ্ট হবেন। আপনি যে পূর্ব পরিকল্পনাগুলি করছিলেন সেগুলি আজ বাস্তবায়িত হবে।

তুলা- আপনি সারাদিন অর্থনৈতিক কাজে ব্যস্ত থাকবেন। আপনি আপনার ক্রেতা ও ব্যবসাদারদের সঙ্গে সাক্ষাৎ করবেন। আপনি সম্ভবত আজকে সমাজের উচ্চপদস্থ ও সম্মানীয় ব্যক্তিদের সংস্পর্শে আসবেন। স্বাস্থ্য খুব একটা ভাল থাকবে না।

বৃশ্চিক- আজকের দিনটি আপনার জন্য সাধারণ মানের হবে। আপনি আপনার পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে ঝামেলায় পড়তে পারেন। আপনি যদি রাজনৈতিক বা সামাজিক কাজকর্মের সঙ্গে যুক্ত থাকেন, আপনার উচ্চপদস্থ সহকর্মীরা সঠিক পথ দেখাবেন।

ধনু- আজকের দিনটি আপনার জন্য সৌভাগ্যসূচক ও আনন্দদায়ক। পরিবারে কোনও সদস্যের বিবাহ সংক্রান্ত ব্যাপারে আজ ইতিবাচক সিদ্ধান্ত নেওয়া হবে এবং এটি আপনার পরিবারকে আনন্দ দান করবে। আত্মীয় বা বন্ধুবান্ধবের আগমনের ফল আপনার বাড়ি আনন্দ ভরে উঠবে।

মকর- আজকের দিনটিতে আপনি মিশ্রফল লাভ করবেন। আপনি আপনার পুরোনো বন্ধুদের সঙ্গে সাক্ষাৎ করবেন। আপনি পরিবারের দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় জিনিসপত্র কিনবেন ফলে অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হবেন না। তবে সন্তানের পড়াশোনা নিয়ে সমস্যায় পড়বেন।

কুম্ভ- আজ সকালে আপনি কোনও সুখবর আশা করতে পারেন। অতীতের কোনও কাজের উপযুক্ত ফল আপনি পাবেন। অল্প পরিশ্রমেই আপনি ব্যবসাতে লাভ করতে পারেন। শরীর ভাল থাকবে। তবে বাবা-মা’র জন্য চিন্তা বাড়বে।

মীন- আজকের দিনটি জীবিকার ক্ষেত্রে আপনার জন্য লাভদায়ক। আপনি নিজের ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে দুপুরের আগেই আপনি প্রচুর লাভ করবেন। আপনি যদি সোনা, রূপা অথবা অন্য কোন ধাতু সংক্রান্ত ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন, তবে তা কেনার মাধ্যমে প্রচুর অর্থ লাভ করবেন।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]