আজ ৪ অক্টোবর কোন রাশির কী পূর্বাভাস? দেখে নিন আপনার রাশিফল

মেষ: বন্ধুদের সঙ্গে আজকের দিনটা আপনার বেশ ভালোই যাবে। তবে প্রেমের জন্য দিনটা মোটেই ভালো নয়। অন্যদের প্রত্যাশায় না বলার চেষ্টা করুন। টাকা খরচের সম্ভাবনা প্রবল।

বৃষ: আজ আপনার দ্বারা কেউ উপকৃত হতে পারে। সুতরাং কেউ সাহায্য চাইলে খোলা মনে সাহায্য করুন। পরিবারের লোকের সঙ্গে সময় কাটান। প্রেমে ব্যাথা পাওয়ার সম্ভাবনা রয়েছে।

মিথুন: কোনও খারাপ কাজে চিন্তাবৃদ্ধি। সামাজিক কাজে যুক্ত হবেন আজ। মা-বাবার শরীর নিয়ে চিন্তায় থাকবেন। নতুন ব্যবসায় হাত দিতে পারেন তাতে লাভ হবে।

কর্কট: বিজ্ঞানীদের জন্য আজকের দিনটা বেশ ভালো। মানসিক চাঞ্চল্য থাকার জন্য কর্মক্ষেত্রে ক্ষতি হতে পারে। পারিবারিক অশান্তি চরমে পৌঁছবে। যৌনরোগের সম্ভাবনা প্রবল।

সিংহ: চিকিৎসার খরচ বাড়তে পারে। ব্যবসায় বিনিয়োগ করুন লাভবান হবেন। চাকুরিজীবীদের জন্য সামনে ভাল সময় আসছে। রক্তচাপজনিত সমস্যায় ভুগতে হবে।

কন্যা: দীর্ঘস্থায়ী লগ্নি এড়িয়ে চলাই ভালো। চাকুরি ছাড়াও বাড়তি উপার্জন হতে পারে। তবে কর্মক্ষেত্রে পদোন্নতি ঘটবে। নতুন সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন কিন্তু সোশ্যাল মিডিয়ার সম্পর্কে জড়াবেন না।

তুলা: মাথা ঠাণ্ডা রাখুন। না হলে উচ্চ রক্তচাপের কারণে শারীরিক ক্ষতি হতে পারে। প্রেমে বাইরের কোনও লোকের সঙ্গে বিবাদ হতে পারে। ব্যর্থতা চলতেই থাকবে। ভয় পাবেন না।

বৃশ্চিক: কর্মক্ষেত্রে অশান্তি হতে পারে। তাই মাথা ঠাণ্ডা রেখে চলুন। বড় কোনও কাজের সঙ্গে জড়াতে পারেন আপনি। শরীর মোটের উপর ভালই যাবে। কিন্তু পারিবারিক অশান্তি থেকে দূরে থাকুন।

ধনু: সন্তানদের জন্য সম্মানলাভ। আজ আপনার দক্ষতা প্রদর্শের সুযোগ আসবে। প্রচুর ধনবৃদ্ধির সম্ভাবনা। কিডনির রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকছে।

মকর: আইনি কোনও কাজে বাধা আসতে পারে। পেটের সমস্যা দেখা দিতে পারে। বাবা-মা অসুস্থ থাকলে সুস্থ হওয়ার দিকেই এগোবেন। সন্তানের স্বাস্থ্য নিয়ে সমস্যা বাড়বে।

কুম্ভ: আজ আপনার জন্য দিনটি ভালো-মন্দ উভয়ই কাটবে। মন খারাপ থাকলেও স্বাস্থ্য ভালোই যাবে। বন্ধুদের সঙ্গে ভেবে কথা বলুন না হলে বিবাদ হতে পারে।

 মীন: কাজে আজ উৎসাহ বাড়তে পারে। তবে বিলাসিতার জন্য খরচ বৃদ্ধির সম্ভাবনা প্রবল। দুর্ঘটনায় ঘটবে, সাবধানে গাড়ি চালাতে হবে। কাছের লোকের থেকে ধার করার সম্ভাবনা রয়েছে।