Ad
রাশিফল

আজ ৩০ অক্টোবর কোন রাশির কী পূর্বাভাস? দেখে নিন আপনার রাশিফল

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

মেষ- নিজের ফিটনেসের জন্য নতুন কিছু করার চেষ্টা করবেন। অর্থের আগমন হবে। কাজের ক্ষেত্রে অতীতের চেষ্টার ফল আজ পাবেন। ভাগ্যের জোরে বিভিন্ন ক্ষেত্রে অগ্রসর হবেন। সমাজে সম্মান বৃদ্ধি হবে। দাম্পত্য জীবন সুন্দর করে তোলার চেষ্টা করবেন।

বৃষ- দুপুর পর্যন্ত আর্থিক পরিস্থিতি ভালো থাকবে ও অর্থ আগমনের সম্ভাবনা রয়েছে। আটকে থাকা টাকা ফিরে পেতে পারেন। দুপুরের পর ব্যয় বৃদ্ধি হবে, সতর্ক থাকুন। দাম্পত্য জীবনে সমস্যার সম্মুখীন হবেন। দাদার সহযোগিতায় নতুন বাড়ি কেনার চেষ্টা করতে পারেন।

Ad

মিথুন- দুপুর পর্যন্ত নিজের কাজে মনযোগ দেবেন, পরিস্থিতি আপনার পক্ষে থাকবে। দুপুরের পর পরিস্থিতি উন্নত হবে, অর্থের আগমন হতে পারে। আজ কাউকে টাকা ঋণ দেবেন না, সতর্ক থাকুন। পরিবারে পরিবেশ ভালো থাকবে। কাজে ওঠানামা দেখা দেবে, তাই সতর্ক থাকুন। অন্যের কথায় কান দিয়ে এমন কোনও কথা বলে বসবেন না, যা আপনার উচ্চ আধিকারিককে অখুশি করে তোলে। স্বাস্থ্য ভালো থাকবে।

কর্কট- ভাগ্য ও কর্মের জোরে আপনার জীবন এগিয়ে যাবে। পরিশ্রম করবেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। মা-বাবা কোনও কাজের বিষয়ে পরামর্শ দেবেন। স্বাস্থ্য ভালো থাকবে।

সিংহ- বড় কোনও কাজে হাত দেবেন না, ক্ষতি হতে পারে। দুপুরের পর পরিস্থিতি পরিবর্তন হবে। দুপুরের পর নিজের ইচ্ছামতো কাজ করতে পারেন, লাভ হতে পারে। পারিবারিক জীবনে অবসাদ থাকবে। স্বাস্থ্যে ওঠানামা থাকবে। দাম্পত্য জীবনে অখুশি থাকবেন। এমন পরিস্থিতি কাটিয়ে ওঠার জন্য জীবনসঙ্গীর সঙ্গ কথাবার্তা বলুন।

কন্যা- মানসিক দিক দিয়ে মজবুত থাকবেন। দুপুরের আগে সমস্ত গুরুত্বপূর্ণ কাজ মিটিয়ে নিন। কারণ তার পর সমস্যা বাড়তে পারে। কাজ ভেস্তে যেতে পারে, তাই পরিকল্পনা করে কাজ করুন। আর্থিক দিক দিয়ে দিন ভালো, অর্থের আগমন হবে। অর্থের আগমনের ফলে নিজের কিছু কাজ পুরো করতে পারবেন। দাম্পত্য জীবনে অবসাদ মুক্ত হবেন, জীবনসঙ্গী আপনার প্রশংসা করবেন। কাজের ক্ষেত্রে দিন ভালো।

তুলা- জীবনসঙ্গী অসুস্থ হয়ে পড়তে পারেন, অর্থ ব্যয় হবে। বুদ্ধিমত্তা ও জ্ঞান ব্যবহার করে ব্যবসা বৃদ্ধির নতুন কোনও পথ খুঁজে বার করার চেষ্টা করবেন। চাকরিজীবীরা পরিশ্রম করবেন, ভবিষ্যৎ মজবুত করার চেষ্টা করবেন। বিরোধীদের পরাজিত করবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

বৃশ্চিক- বুদ্ধিমত্তার প্রয়োগ করুন। সন্তানের ভালোর জন্য নতুন কাম করতে পারেন। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন, বাইরে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। ব্যয় বাড়বে। মনে কোনও কথা লুকিয়ে রাখার চেষ্টা করবেন। পারিবারিক জীবন ভালো কাটবে। কাজের ক্ষেত্রে দৌড়ঝাঁপ থাকবে।

ধনু- দিন ভালো কাটবে। যে কাজই করার চেষ্টা করবেন, তাতেই সাফল্য পাবেন। এর ফলে আর্থিক লাভও হবে। চাকরিজীবীরা কাজে মনযোগী হবেন ও ব্যস্ত থাকবেন। বুদ্ধিমত্তার প্রয়োগ করে ব্যবসা বৃদ্ধির চেষ্টা করবেন। দাম্পত্য জীবন ভালো কাটবে।

মকর- দিন ভালো কাটবে। কাজের ক্ষেত্রে পারিবারিক সদস্যের সহযোগিতা লাভ করবেন। চাকরিজীবীরা ভালোভাবে কাজ করবেন। আয় ঠিকঠাক থাকবে, ব্যয় বাড়বে। কোনও বন্ধুর আগমনের ফলে পরিবারে আনন্দ থাকবে। দাম্পত্য জীবনে সন্তুষ্ট থাকবেন।

কুম্ভ- পারিবারিক অবসাদ চিন্তায় ফেলতে পারে। দুপুরের পর পরিস্থিতিতে পরিবর্তন আসবে। ভাই-বোনদের সঙ্গে সুসম্পর্কের লাভ মিলবে, তাদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। পারিবারিক জীবনে আনন্দ ও সদ্ভাব থাকবে। দাম্পত্য জীবন ভালো কাটবে, জীবনসঙ্গীর সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। দুপুরের পর কোথাও যাত্রা করতে পারেন।

মীন- স্বাস্থ্য ভালো থাকবে। দাম্পত্য জীবন আনন্দে কাটবে। কাজের ক্ষেত্রে দিন ভালো, পরিশ্রম সফল হবে। শিক্ষা প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত থাকলে লাভ হবে। বুদ্ধিমান ও অভিজ্ঞ ব্যক্তির পথনির্দেশ লাভ করবেন।

আরও পড়ুন