আজ ২ নভেম্বর কোন রাশির কী পূর্বাভাস? দেখে নিন আপনার রাশিফল

মেষ: বাইরে বেড়াতে গিয়ে কোনও কিছু হারানো নিয়ে সমস্যা হবে। ভাইবোনদের সঙ্গে বিবাদ হতে পারে। আজ নতুন ব্যবসার জন্য চেষ্টা করতে পারেন। আজ সারাদিন আনন্দে কাটবে। বাড়ির লোক আপনাকে বুঝবে না। বেকারদের জন্য শুভ সময়। চাকুরীর কাজে বদলি হতে পারেন।

বৃষ: আজকে এই রাশির জাতকেরা সাহসিকতার কাজ করবেন। কাজের সমালোচনা সহ্য করতে পারবেন না। অতিরিক্ত বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। কর্মক্ষেত্রে নিজের দোষে খারাপ পরিস্থিতির স্বীকার হবেন। বিবাহে সমস্যা। রাস্তাঘাটে কোনও বিবাদ অনেক দূর যেতে পারে। উচ্চশিক্ষার জন্য বিশেষ কোনও সুযোগ আসতে পারে।

মিথুন: অসৎ উপায়ে ধন উপার্জন হবে ঠিকই কিন্তু তা আপনার জীবনে বিপদ ডেকে আনবে। কারো সৎ পরামর্শে উপকার পেতে পারেন। ভাল কাজের জন্য অনেকে আপনাকে হিংসা করতে পারে কিন্তু আপনি হাল ছাড়বেন না। জয় আপনার হবেই। প্রেমে নতুন মোড় আসতে পারে। বিবাহ যোগ। বন্ধুদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন।

কর্কট: কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। ব্যবসায় বিবাদ হতে পারে। ব্যবসায় কর্মচারী নিয়োগে সমস্যা। স্ত্রীর জন্য ব্যবসায় শুভ কিছু হতে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার আশঙ্কা। ভাল কাজ করেও হতাশা আসবে। শারীরিক অসুস্থতা থাকবে। বোনের বিয়েতে সমস্যা আসতে পারে।

সিংহ: ব্যবসায় কর্মী নিয়োগ নিয়র সমস্যা। চাকুরীতে পদন্নতি ও মাইনে বৃদ্ধি। ভাল সময়ের জন্য অপেক্ষা করুন। ভ্রমণ বিলাসী ও বাবা মায়ের ভক্ত হয়। মানসিক চাপ থাকবে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। বাড়িতে অতিথি আগমন। একাধিক মানুষের প্রতি আকৃষ্ট হতে পারেন।

কন্যা: ব্যবসায় বিবাদ হতে পারে। স্ত্রীর জন্য ব্যবসায় শুভ কিছু হতে পারে। প্রতিবেশীর সঙ্গে শত্রুতার আশঙ্কা। ভাল কাজ করেও হতাশা আসবে। চাকুরীতে উন্নতির যোগ রয়েছে। শারীরিক অসুস্থতা থাকবে। দাঁতের ব্যথা বাড়বে। উদাসীন হয়ে উঠবেন। মামলা মোকদ্দমার হাত থেকে রেহাই পেয়ে আনন্দ।

তুলা: বুদ্ধির জোরে ও ধৈর্যের জন্য চাকুরীতে উন্নতি। ব্যবসায় কর্মচারীদের সঙ্গে বচসা। সংসারে আজ আপনি বিশেষ কোনও পরিবর্তন দেখতে পাবেন। আজ খুব বড় আঘাত পেতে পারেন। নতুন গাড়ি কিনতে পারেন। আজ আয়ের সঙ্গে ব্যয় সমান থাকবে। বোনের বিবাহ যোগ। কোনও ভাল কাজে সুনাম প্রাপ্তি হতে পারে। তর্কে যাবেন না, সমস্যা হতে পারে। প্রেমে পড়তে পারেন।

বৃশ্চিক: খুব কর্তব্যপরায়ণ হয়ে থাকে। কিছু মুল্যবান জিনিস হারিয়ে যেতে পারে। আজ সারা দিন কোনও ঝুঁকি প্রবণ কাজ না করাই ভাল। চাকুরীতে সম্মান প্রাপ্তি। ব্যবসায় অর্থালাভ। বুদ্ধিতে আইনি সমস্যার হাত থেকে মুক্তি পাবেন। পড়ে গিয়ে দুর্ঘটনা হতে পারে। সাবধানে চলুন। পোকামাকড় থেকে সাবধান।

ধনু: বিদেশে যাঁরা কাজ করেন তাঁদের একটু সাবধানে থাকা দরকার। দাম্পত্য জীবনে শান্তি থাকবে। শারীরিক উন্নতি হবে। কাজের সুত্রে বাইরে ভ্রমন করতে হতে পারে। কেনাবেচা করার জন্য দিনটি শুভ। কঠোর পরিশ্রম করে নিজের ভাগ্য নিজেকে গড়ে তুলতে হবে। গুরু জনদের কথা মেনে না চললে বিপদে পড়তে পারেন।

মকর: চাকরির জায়গায় একটু অশান্তির যোগ আছে। আজ ব্যবসায় ফল ভাল হবে। ভ্রমণে বাধা আসতে পারে। আইনজীবীদের জন্য শুভ সময়। আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো কোনও ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ। বাড়তি কিছু খরচ হতে পারে। কিডনির সমস্যা হতে পারে।

কুম্ভ: বিবাহ সংক্রান্ত কাজে কিছু দান করতে হতে পারে। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনও কিছু পাওয়ার জন্য জেদ হতে পারে। আজ কাজের জায়গায় সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে। জটিল কোনও সমস্যা আজ আপনাকে ভোগাতে পারে। যুক্তিপূর্ণ কথায় সকলের কাছে সুনাম পাবেন।

মীন: সামাজিক কাজে নিজেকে নিয়োজিত করে মনে আনন্দ। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ ভাল যাবে না। কাউকে নিজের দুর্বলতা দেখালে আপনার ক্ষতির আশঙ্কা। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে।