রাশিফল

আজ ৯ জুন কোন রাশির কী পূর্বাভাস? দেখে নিন আপনার রাশিফল

মেষ: কারো সৎ পরামর্শে উপকার পেতে পারেন। হাল ছাড়বেন না। জয় আপনার হবেই। মানুষের সঙ্গে থাকুন। সদ্ভাব বজায় রাখুন। তবে বাবা-মার স্বাস্থ্য নিয়ে অযথা চিন্তা করবেন না, তাতে ক্ষতিই হবে।

বৃষ: কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকলে আজ অবশ্যই যান। জীবনসঙ্গীর সঙ্গে ছোটখাটো ঝামেলা হওয়ার আশঙ্কা। আপনার সততাকে কেউ বোকামি ভেবে ভুল করতে পারে। তবে প্রেমে পড়ার আগে আগুপিছু ভেবে নেবেন।

মিথুন: বন্ধুবেশী শত্রুকে চেনার সময় এসে গিয়েছে। নিজের ভালোটাও ভাবুন। অপ্রত্যাশিত কোনও ভালো খবর আসতে পারে। বিশেষ করে কোনও কাজ আটকে থাকলে আজ তা হয়ে যেতে পারে। তবে অর্থব্যয়ের বিরাট যোগ রয়েছে।

কর্কট: পেটের গোলমালে ভুগতে পারেন। মানসিক অবসাদকে প্রশ্রয় না দেওয়াই ভালো। আজ একটু বুঝেশুনে বন্ধুদের সঙ্গে কথা বলুন। ভুল বোঝাবুঝি কিন্তু কারণ ছাড়াই হয়। সন্তানের সঙ্গে ঝামেলায় জড়াবেন না, তাতে সম্মানহানী ঘটবে।

Ad

সিংহ: কোনওকিছুর জন্যই নিজের মূল্যবোধ থেকে সরে দাঁড়াবেন না। আজ কাছাকাছি কোথাও বেড়াতে যেতে পারেন। বন্ধুকে ভাল করে চিনুন। সন্তানের সাফল্য আনন্দ দেবে আপনাকে। তবে স্বামী কিংবা স্ত্রী’র সঙ্গে মনোমালিন্য হবে।

কন্যা: আপনি যদি নাচ, গান কিংবা কোনও শিল্পের সঙ্গে যুক্ত থাকেন আজকের দিনটি আপনারই। প্রেমে পড়তে পারেন। বিয়ের যোগাযোগও হতে পারে। সিদ্ধান্ত নিন ভাবনা চিন্তা করে। তবে অর্থ উপার্জনের জন্য সুযোগ সামনে আসবে।

তুলা: বহু পুরনো কোনও সম্পর্ক টোকা দিতে পারে মনের দরজায়। সবদিক খেয়াল রেখেই এগোনো ভালো। সঙ্গীতশিল্পীদের জন্য দিনটা শুভ। কাছের মানুষের সঙ্গে ঝগড়া হলে আপনি আবার রাগারাগি করবেন না। তাতে পরিস্থিতি খুবই ঘোরালো হবে।

বৃশ্চিক: সম্পর্কের অবনতি হতে পারে। ভেঙে পড়ার কিছু নেই। অনেক বাধা কাটিয়ে তবেই শান্তি আসে। প্রেমে পড়তে পারেন। তবে একটু বুঝেশুনে। আপনি যদি বাচিক শিল্পী হন প্রশংসা আজ আপনারই প্রাপ্য। তবে সাফল্য পেতে অনেকটাই পথ হাঁটতে হবে আপনাকে।

ধনু: কোনও মহিলার সঙ্গে বিবাদে যাবেন না। উপহার পেতে পারেন। কোনও অচেনা লোকের জন্য বিপদে পড়তে পারেন। আইনি কোনও সমস্যায় পড়তে পারেন। দূরে কোনও ভ্রমণে বাধা আসার আশঙ্কা। তবে ব্যবসা ভাল যাবে ও কিছু সঞ্চয় হতে পারে। সন্তানের জন্য চিন্তা। আজ সকাল থেকে কোনও রকম অশান্তি হতে পারে। সম্পত্তির ব্যাপারে কোনও চাপ আসতে চলেছে। বাড়তি কোনও সমস্যা থেকে সাবধান থাকুন।

মকর: সত্য রক্ষা করতে গিয়ে অপমান জুটতে পারে। অপরের কোনও উপকার করতে গিয়ে নিজের ক্ষতি। সম্পত্তির ব্যাপারে কোনও চাপ আসতে চলেছে। কঠোর পরিশ্রম করে নিজের ভাগ্য নিজে গড়ে তুলুন। বিশেষ করে কোনও কাজ আটকে থাকলে আজ তা হয়ে যেতে পারে।

কুম্ভ: আজ শুভ খবর আসতে পারে। অর্শ জাতীয় কোনও রোগ চিয়ে চিন্তা। মাথায় আঘাত লাগার আশঙ্কা। বাড়তি কোনও খরচের জন্য মাথা গরম। সকালের দিকে ব্যবসা ভাল থাকবে। বাড়িতে ভোগবিলাসের জন্য খরচ বাড়তে পারে। পিতামাতার সঙ্গে কোনও ছোট বিষয় নিয়ে অশান্তি। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। চিকিৎসার জন্য একটু খরচ হতে পারে।

মীন: পড়াশোনার ব্যাপারে মানসিক চাপ বৃদ্ধি। শত্রুর ব্যাপারে একটু সাবধান থাকুন। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। স্ত্রীর ব্যাপারে চিন্তা বৃদ্ধি। ব্যবসা বা কাজে নতুন দিশা দেখতে পাবেন। তবে বাড়িতে কোনও অশান্তি আজ অনেক দূর যেতে পারে। বন্ধুর থেকে কোনও উপকার পেতে পারেন। ব্যবসায় একটু মন্দা দেখতে পাবেন।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]