আজ ১০ জুন কোন রাশির কী পূর্বাভাস? দেখে নিন আপনার রাশিফল

মেষ: দিন ভালো কাটবে। অফিসের কাজ সময়ের মধ্যে শেষ করতে পারবেন।পড়াশোনায় মনোনিবেশ করবেন পড়ুয়ারা। ব্যবসায়ীদের জন্য দিন ভালো।

বৃষ: আপনার ব্যবহারে সবাই খুশি হবেন। নতুন সুযোগ লাভ করবেন।জীবনে উন্নতি হবে। পরিবারের কোনো সদস্য অসুস্থ হয়ে পড়তে পারেন।

মিথুন: ব্যবসায়ীদের আর্থিক লাভ হবে। আর্থিক উন্নতির জন্য নতুন পরিকল্পনা করুন।স্বাস্থ্য ভালো থাকবে। ছাত্রদের অধিক পড়াশোনা করতে হবে।

কর্কট: ঋণের টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে। দিন খুব ভালো কাটবে।চাকরিজীবীদের কাজের জন্যে ভালো খবর আসতে পারে। সম্মান ও প্রতিষ্ঠা লাভ করবেন কাজের দিক দিয়ে।পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে পারবেন।

সিংহ: আর্থিক কোনো কারণে চিন্তিত থাকবেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে।স্বাস্থ্য ভালো থাকবে। মন ভালো রাখুন।একাধিক পারিবারিক দায়িত্ব পুরো করতে গিয়ে ক্লান্তি অনুভব করবেন।

কন্যা: আপনার পরামর্শে অনেকের একাধিক লাভ হবে। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন।পরিবারে শান্তি থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে আলোচনা করে কাজ করুন।দম্পতিদের সম্পর্ক মজবুত হবে। স্বাস্থ্য নিয়ে সমস্যা থাকবে।

তুলা: নতুন কাজ শুরু করার জন্য দিন ভালো। পরিবারের মধ্যে সম্পত্তি নিয়ে ঝগড়া শেষ হবে।ভালো থাকবে। কোনো পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।চাকরিজীবীদের জন্য দিন ভালো।

বৃশ্চিক: জরুরি কাজের বিষয় অভিজ্ঞদের সঙ্গে আলোচনা করে নেবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো হবে।অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পাবেন। পড়ুয়াদের পরিশ্রম করতে হবে।বিয়ের যোগ ভালো।

ধনু: কাজে সহকর্মীদের প্রশংসা লাভ করবেন। কোনো সামাজিক কাজ দায়িত্ব নিয়ে করে সুনাম অর্জন করবেন।সন্তানের শিক্ষা নিয়ে সুসংবাদ পেতে পারেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পাবেন।

মকর: স্বাস্থ্য সমস্যা থাকবে। ব্যবসা বৃদ্ধির জন্য বুঝেশুনে এগোবেন।নতুন কাজের সুযোগ পাবেন। ব্যস্ত থাকবেন। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাতে পারেন।

কুম্ভ: আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা। ব্যবসা বৃদ্ধির জন্য ভালো সুযোগ আসবে।সঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে। ব্যয় বেশি হতে পারে।পরিবারের সদস্যদের সঙ্গে বিতর্কে জড়াবেন না।

মীন: দম্পতিদের জন্য প্রেমের উপযুক্ত সময় পাবেন। কাজের কারণে মানসিক শান্তি থাকবে না।কোনো কাজের কারণে দূরে যাত্রা করতে হতে পারে। অচেনা ব্যক্তিদের থেকে নিজেকে দূরে রাখুন।