Ad
রাশিফল

আজ ১২ জানুয়ারি কোন রাশির কী পূর্বাভাস? দেখে নিন আপনার রাশিফল

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

মেষ: আজ আপনাদের গৃহস্থালী কাজে অনেক ব্যস্ততা বাড়বে। দাম্পত্য সম্পর্ক সবসময় ভালো থাকবে। এই মুহূর্তে বিশেষ কোনো কাজের প্রয়োজন হলে বন্ধুদের অনেক সহযোগিতা পাবেন। পারিবারিক সম্পর্ক এখন বেশ অনুকূল থাকবে। মাতৃস্বাস্থ্য বেশ ভালো যেতে পারে।

বৃষ: আজ আপনার প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক সাধারণ বজায় থাকবে। এখন প্রয়োজন অনুযায়ী তাদের সহযোগিতা কাজে লাগতে পারে। দূরের আত্মীয় স্বজনের সঙ্গে যোগাযোগ একটু বাড়তে পারে। তবে ব্যক্তিগত যোগাযোগ এখন ফলপ্রসু হতে পারে।

Ad

মিথুন: আজ প্রথম সাক্ষাতেই কাউকে খুব ভালো লাগতে পারে। নিজের ব্যক্তিত্ব দিয়ে অন্যকে যতটা পারবেন প্রভাবিত করার চেষ্টা করুন। পুরোনো পাওনা আজ আদায় হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে যতটা সম্ভব মানিয়ে নেওয়ার চেষ্টা করুন।

কর্কট: শরীর ও মন আজ মোটামুটি ভালো থাকবে। কাজকর্মে আপনি উৎসাহ পাবেন। আজ আপনার নতুন কোনো সুযোগ হাতে আসতে পারে। রাগ ও জেদ যে কোনো কারণেই বেড়ে যেতে পারে। কথাবার্তায় সচেতনতার যথেষ্ট প্রয়োজন আছে।

সিংহ: মানসিক চাপ এখন বাড়বে। অতীতের কোনো কাজের ফল পেতে পারেন। মামলা মোকদ্দমায় ফল আপনার বিপক্ষে যেতে পারে।তাই সাবধান থাকুন। কোনো খবরে মানসিক ভাবে খুব কষ্ট পেতে পারেন। ভ্রমণ ও ব্যক্তিগত যোগাযোগ এই সময় ফলপ্রসু হবে।

কন্যা: হঠাৎ করে কেউ কেউ আজ আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারেন, তাই কোনো ভাবেই অফিসে ডুব দেবেন না। পাশে বসে থাকা কলিগ আপনার ক্ষতি করতে পারে। ব্যবসায়িক লেনদেনের সময় চুক্তির শর্তগুলো আরেকবার দেখে নিন।

তুলা: অধীনস্থ কাউকে দায়িত্ব দিয়ে দূরের কোনো জায়গায় যাওয়া ঠিক হবে না। আপনার জন্য এখন রয়েছে অনেক বেশি আনন্দের সংবাদ। বিপরীত লিঙ্গের সঙ্গে আজ কোনো ধরনের কাজকর্ম সংক্রান্ত গোপনীয়তা নিয়ে আলোচনা করবেন না।

বৃশ্চিক : কাজে অনেক বেশি অগ্রগতি হবে। নির্বাচন সংক্রান্ত কাজে এলাকায় যোগাযোগ রক্ষা করে চললে পরিস্থিতি আপনার অনুকূলে আসতে পারে। আত্মীয়-স্বজনদের কেউ জমিজমা সংক্রান্ত কাজে সাহায্য করতে পারে। সন্তানের স্বাস্থ্য ভাল যাবে।

ধনু: অত্যন্ত ব্যস্ততার ভেতর দিয়ে দিনটি আজ কেটে যেতে পারে। আজ কোনও ধরনের ছোটখাটো কারণে দাম্পত্য ক্ষেত্রে ভুল বোঝাবুঝির সূত্রপাত হতে পারে। ব্যবসায়ীদের আজ সতর্কতার সঙ্গে পদক্ষেপ নিতে হবে না হলে ক্ষতির মুখ দেখবেন।

মকর: এই রাশির জাতক জাতিকার আজকের দিনটি ব্যস্ততার । কর্মস্থলে সকালের দিকে কিছু নতুন দায়িত্ব পেতে পারেন। সাংগাঠনিক ও রাজনৈতিক কাজে অত্যন্ত ব্যস্ততা বৃদ্ধি পাবে। দুপুরের পর কোনও পুরনো বন্ধুর সাহায্য পেতে পারেন।

কুম্ভ : কুম্ভের জাতক জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ভাগ্য উন্নতির সুযোগ পাবেন। জীবীকার জন্য বিদেশ যাত্রার যোগ আছে প্রবল। ধর্মীয় ও আধ্যাত্মীক কাজের যোগ প্রবল। দাম্পত্য সম্পর্কের মধ্যে তৃতীয় ব্যক্তির প্রবেশ ঘটবে, তাতে শান্তি বিঘ্নিত হবে।

মীন : আজ আপনার কাজের জায়গায় একটু সতর্ক থাকুন। হঠাৎ করে বুদ্ধিভ্রম ঘটতে পারে। বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে বিশেষ মতান্তর ঘটতে পারে। ধর্ম আলোচনায় আজ আপনি খুব দূর পর্যন্ত পৌঁছাবেন। ব্যবসায়ীদের কপাল ভাল থাকবে।

আরও পড়ুন