রাশিফল

আজ ২৩ মে কোন রাশির কী পূর্বাভাস? দেখে নিন আপনার রাশিফল

মেষ: সামাজিক সংকট এড়িয়ে চলাই ভালো। শরীর খুব একটা ভালো যাবে না আপনার। পেটের সমস্যা দেখা দিতে পারে। সুতরাং বাইরের খাওয়ার না খাওয়াই ভালো। অন্যদের প্রত্যাশায় চলার চেষ্টা করলেও পারবেন না।

বৃষ: স্বামী-স্ত্রী মনোমালিন্য হতে পারে। সন্তানের কোনও পদক্ষেপে দুশ্চিন্তা বাড়তে পারে। তবে আর্থিক প্রাপ্তির সম্ভাবনা প্রচুর। নিজে বিপদে থাকলেও আজ আপনি অন্যকে বিপদে সাহায্য করবে। ব্যবসায় আর্থিক সমস্যা দেখা দিতে পারে।

মিথুন: বাড়িতে কোনও অতিথি আসতে পারে। মিথুন রাশির জাতক-জাতিকাদের আজ মাথা একটু ঠাণ্ডা রেখেই চলা ভালো। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মচারীর সঙ্গে বচসা। অর্থ অপচয়ের জন্য সংসারে অশান্তি।

কর্কট: মনের মানুষকে মনে কথা খুলে বলুন। নইলে সুযোগ হারাতে পারেন। আজকের দিনটা কলাকূশলীদের জন্য বেশ ভালো। শত্রুর চক্রান্তে ব্যবসায় ঘটতি হতে পারে। চাকুরীতে বদলির খবর আসতে পারে।

Ad

সিংহ: এমনিতেই সিংহ রাশির জাতক-জাতিকারা একটু গম্ভীর প্রকৃতির হয়ে থাকে। তবে আজকের দিনে গাম্ভীর্যতা দূরেই রাখাই মঙ্গল। তাতে আশপাশের লোকদের সঙ্গে মন মালিন্য কম হবে। দেখবেন তাতে বেশ আনন্দ অনুভব করবেন।

কন্যা: দূরের কোনও আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে সহযোগিতা পেতে পারেন। ঠান্ডাজনিত অসুখে ভুগতে হতে পারে। সুতরাং একটু সামলে চলাটাই মঙ্গল। চাকুরীতে ভাল কাজ করেও সম্মান পাবেন না।

তুলা: চক্ষুসংক্রান্ত কোনও সমস্যায় ভুগতে পারেন। বাড়িতে আত্মীয়দের সমাগমে প্রচুর ব্যয়ের সম্ভাবনা রয়েছে। বাড়িতে অতিরিক্ত ব্যয় নিয়ে চিন্তা। সহকর্মীর জন্য কর্মস্থলে শান্তিভঙ্গ হবে। প্রেমে বাঁধা আসতে পারে। আজ বন্ধুদের এড়িয়ে চলুন।

বৃশ্চিক: আর্থিক উন্নতি হতে পারে। পড়ুয়াদের জন্য আজকের দিনটা বেশ শুভ। বিদেশে ঘুরতে যাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। রাগ নিয়ন্ত্রণে রাখুন নয়তো কর্মক্ষেত্রে সমস্যা হবে। পোকামাকড় থেকে সাবধান। সন্তানের জন্য মুখ উজ্জ্বল হবে।

ধনু: গোপন শত্রুদের সম্পর্কে সচেতন থাকুন। ঋণগ্রস্ত হতে পারেন। প্রেম সংক্রান্ত বিষয় নিয়ে মা বাবার সঙ্গে বচসা হবে। ইঞ্জিনিয়ারিং ও চিকিৎসা ব্যবসায় দ্রুত উন্নতি। মাথা ঠান্ডা রাখতে পারলে পুরনো সমস্যা মিটে যেতে পারে। শত্রুরা ক্ষতি করতে ব্যর্থ হবে। স্বাস্থ্যের দিকে নজর দিন।

মকর: দীর্ঘদিনের কোনও আশা পূরণ হতে পারে। জনসংযোগে সময় অতিবাহিত হতে পারে। গান-নাচে সাফল্য অর্জন করবেন। প্রেমের ব্যাপারে কোনও চিন্তার খবর আসতে পারে। মাত্রা ছাড়ানো রাগ আপনার ক্ষতি ডেকে আনতে পারে।

কুম্ভ: কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। সাংস্কৃতিক কোনও অনুষ্ঠানে যোগদান করতে পারেন। মন চঞ্চল থাকতে পারে। রাজনীতির লোকেদের বিপদ হতে পারে। শিল্পীদের জন্য ভাল সময়। সুযোগ আসবে। সন্তানের সঙ্গে বিবাদ।

মীন: জীবনকে অর্থবহ করার চেষ্টা করুন। বন্ধুদের থেকে প্রাপ্তি যোগ রয়েছে আজ। তীর্থযাত্রা শুভ। দৃঢ় প্রতিজ্ঞ ও ধৈর্যশীল হবেন। সন্তানের পড়াশোনার ব্যাপারে চিন্তা বাড়তে পারে। বুদ্ধির ভুলের জন্য চাকুরীতে সমস্যা হবে। একাধিক মানুষের প্রতি আকৃষ্ট হতে পারে।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]