রাশিফল

আজ ২২ জুন কোন রাশির কী পূর্বাভাস? দেখে নিন আপনার রাশিফল

মেষঃ ব্যবসায় আর্থিক লাভ হতে দেরি আছে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে নিজেকে ভাসিয়ে দেবেন না। বাড়ি তৈরির শুভ সময় দেখা যাচ্ছে। পেটের সমস্যা থাকবে। পরিবারে পরিস্থিতির সঙ্গে নিজেকে মানিয়ে নিন। বিয়ের কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব ভাল। ভ্রমণের জন্য উৎসাহিত হতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে সুসম্পর্ক থাকবে। স্বাস্থ্য ভাল যাবে না। অতিরিক্ত রাগ করা উচিত হবে না।

বৃষ: কর্মস্থানে খুব সাবধানে থাকুন, অশান্তির আশঙ্কা আছে। সঙ্গীতচর্চায় উপকার পাবেন। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন। আজ সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ আসতে পারে। বাবার শরীর নিয়ে দুশ্চিন্তা হতে পারে। প্রেমে বাধা থাকলেও সঙ্গে আনন্দও থাকবে। বিদ্যার্থীদের সামনে নতুন যোগাযোগ আসতে পারে।

মিথুনঃ স্বাস্থ্যকর স্থানে বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। আজ কিছু পাওয়ার জন্য মনে জেদ সৃষ্টি হতে পারে। আজ কাজের জায়গায় সুনাম বৃদ্ধি পাবে। আজ আসতে পারে নতুন চাকরির মেইল। দীর্ঘ দিনের কোনও ইচ্ছা পূরণ হতে পারে। সন্তানদের জন্য স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের আশঙ্কা। আজ পুরনো দিনের কোনও আশা ভঙ্গ হতে পারে। আজ সন্তানের কোনও ভাল জিনিস আপনাকে অবাক করবে। বিনিয়োগি ব্যবসায় ভাল ফল পাওয়া যাবে। আজ খরচ কম হবে।

কর্কটঃ বুকের সমস্যা বাড়তে পারে। আজ বন্ধুদের কথায় কোনও কাজে পা দেবেন না। রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতার প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পেরে অশান্তি। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে ঋণ পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। সাধু সেবায় শান্তি মিলবে।

Ad

সিংহঃ আজ নিজের প্রতিভা দেখানোর খুব ভাল সুযোগ পেতে পারেন। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল। কাউকে নিজের দুর্বলতা দেখালে ভুগতে হতে পারে। মানসিক উদ্বেগ কেটে যেতে পারে। দাম্পত্য কলহ সৃষ্টি হতে পারে। আজ সারা দিন কাজ কর্ম বা ব্যবসা নিয়ে কোনও সমস্যা থাকবে না। বাড়ির বড়দের শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। আপনি আপনার ক্ষমতা দেখানোর সুযোগ পাবেন।

কন্যাঃ আজ সকাল থেকে কাজের চাপ বাড়তে পারে। উচ্চপদস্থ ব্যক্তির থেকে উপকার পাবেন। যানবাহনে ওঠানামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন। বাড়িতে কিছু চুরি হয়ে যেতে পারে। উচ্চাশা সফল হতে পারে। মামলা মোকদ্দমা থেকে নিজেকে বাঁচিয়ে চলাই ভাল। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো কোনও শত্রুর কাছ থেকে বন্ধুর মতো ব্যবহার পাবেন। আসবে চাকরির সংবাদ।

তুলাঃ শিক্ষকদের সম্মান বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। কোনও কাজ নিয়ে গভীর চিন্তা করতে হতে পারে। সন্তানদের জন্য খরচ বাড়বে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ করতে পারেন। শরীরের কোনও অংশে যন্ত্রণা বাড়তে পারে। খেলাধূলায় সাফল্য আসতে পারে। কোনও সুন্দর সম্পর্ক নষ্ট হওয়ার আশঙ্কা আছে। ব্যবসায় আয় বাড়বে। কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। বাড়িতে চিকিৎসার খরচ বাড়তে পারে।

বৃশ্চিকঃ ব্যবসায় লাভ হতে পারে। সঞ্চয় নিয়ে চিন্তা থাকবে। কোনও শুভ কাজের জন্য আজ যোগাযোগ করতে পারেন। বাড়তি খরচ নিয়ে চিন্তা। প্রেমের ব্যাপারে আনন্দ বাড়বে। অফিসে বিবাদের আশঙ্কা। ধর্ম বিষয়ক আলোচনা থেকে আনন্দ। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য সারা দিন মানসিক কষ্ট থাকতে পারে। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে পারবেন।

ধনুঃ অংশীদারি ব্যবসার জন্য ক্ষতি হতে পারে। ভাল কাজে আজ বাধা আসতে পারে। খাবার নিয়ে সমস্যা হতে পারে। বন্ধুদের সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ। বিপদ থেকে মুক্তি পেতে পারেন। কাজের জন্য কোথাও যেতে হতে পারে। ব্যবসায় খুব ভাল লাভ আসতে পারে। পড়াশোনায় ভাল সুযোগ আসতে পারে। মাথার যন্ত্রণা বাড়বে। গুরুজনের সঙ্গে বিশেষ আলোচনা।

মকরঃ ভাল কারও সাহায্যে বড় সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। জলপথে একটু সাবধান থাকুন। মানসিক শান্তি পেতে পারেন। সন্তানের জন্য চিকিৎসার খরচ বাড়বে। কোনও ঝুঁকি নেওয়ার আগে একটু চিন্তা করুন। কথা বলার সময় সংযত থাকুন। আপনার কোনও আচরণ আজ খুব খারাপ হতে পারে। ব্যবসায় চাপ বাড়তে পারে। পাওনা অর্থ আদায় হওয়ার সম্ভাবনা। আগুন থেকে একটু সাবধান থাকুন।

কুম্ভঃ শরীর ভাল না থাকার জন্য কাজের প্রতি অনিহা আসতে পারে। আত্মীয়ের সঙ্গে বিবাদের আশঙ্কা। রাস্তায় আঘাত থেকে সাবধান থাকুন। বাবার সঙ্গে বিবাদের আশঙ্কা। বাড়িতে অতিরিক্ত খরচ হতে পারে। সন্তানকে নিয়ে চিন্তা থাকবে। ব্যবসায় ক্ষতির আশঙ্কা। কোনও কাজে প্রতারিত হতে পারেন। ঠান্ডা লাগা থেকে সাবধান।

মীনঃ ব্যবসায় চুরি থেকে সাবধান থাকুন। মানসিক অশান্তির জন্য কাজে মন লাগবে না। প্রতিবেশীর সঙ্গে শত্রুতা বাড়তে পারে। আজ কিছু পাওনা আদায় হতে পারে। প্রিয় জনের কাছে থেকে ভালবাসা পাবেন। আজ আনন্দে থাকবেন। কাজে উদ্বেগ বাড়তে পারে। পেটের সমস্যা নিয়ে চিন্তা থাকবে। বাবার শরীর নিয়ে চিন্তা থাকবে। দুপুরের পরে বিবাদ বাড়বে।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]