Ad
রাশিফল

আজ সোমবার ২০ সেপ্টেম্বর ৪ রাশির ব্যবসায় উন্নতির যোগ রয়েছে, দেখে নিন আপনার রাশিফল

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

মেষ – নিজের মতে চলার জন্য বাড়িতে বিবাদ হতে পারে। ব্যয় নিয়ে সঙ্গীর সঙ্গে মতবিরোধ হতে পারে। স্বামী-স্ত্রীর মিলিত পরামর্শে ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। প্রেমে অশান্তির জন্য মানসিক অশান্তি বৃদ্ধি পাবে। সঞ্চয় নিয়ে নতুন করে পরিকল্পনা করতে পারেন। স্বীকৃতি লাভের যোগ রয়েছে। রক্তচাপজনিত সমস্যা দেখা দিতে পারে। সন্তানদের নিয়ে সমাজে মুখ উজ্জ্বল হতে পারে। প্রতিবেশীদের জন্য হেনস্থা হতে হবে। অফিসে কোনও দায়িত্ব বাড়তে পারে। বিদ্যার্থীদের যে কোনও পরীক্ষায় শুভ ফল লাভ হওয়ার যোগ রয়েছে।আপনার শুভ রং লাল। শুভ সংখ্যা ৩২। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন লাল প্রবাল।

বৃষ– ;ভাই-বোনের সম্পর্কে ভাঙ্গন ধরতে পারে। অহংকারের ফলে অশান্তি বৃদ্ধি পেতে পারে। কর্ম ব্যস্ততায় দিন কাটতে পারে। ক্রীড়ার সঙ্গে যুক্তদের অগ্রগতির যোগ রয়েছে। সাংসারিক চাপ বৃদ্ধি পাওয়ায়, চিন্তা থাকবে। অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। দূরে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা হতে পারে। প্রেমে সফলতা পাওয়ার সম্ভাবনা আছে। পুরনো কোনও দামি বস্তু আপনার হাতে আসতে পারে। কোনও পশুর দ্বারা ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। কোনও খারাপ খবর পেতে পারেন। খাওয়ার বিষয়ে বাড়িতে অশান্তি হতে পারে। আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ১৮। শুভ দিক অগ্নিকোন। শুভ রত্ন সাদা প্রবাল।

Ad

মিথুন– বিচক্ষণ বুদ্ধির জন্য সকলের মন জয় করতে পারবেন। গুরুজনদের বাধ্য হয়ে থাকার চেষ্টা করুন। গুরুজনদের সঙ্গে অযথা বিবাদ হতে পারে। গান বাজনার প্রতি আজ একটু বেশি আকৃষ্ট হবেন। সংস্থাগত পরিবর্তনের যোগ রয়েছে। দ্রব্য ক্ষতির সম্ভাবনা রয়েছে। মানসিক অশান্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। দেরি হলেও অফিসে আপনার সুনাম বৃদ্ধি পাবে। সাবধানে চলাফেরা করুন, হাত-পা ভেঙ্গে যাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসার ক্ষেত্রে কর্মচারীর ওপর কড়া নজর রাখুন। আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৯২। শুভ দিক উত্তর পূর্ব। শুভ রত্ন পান্না।

কর্কট- কোনও বিষয়ে আজ আপনাকে ছোটোদের সাহায্য করতে হতে হবে। আজ কোনও বিষয়ে কর্তব্য পালন করতে হবে। আজ কোনও বিষয়ে সংশয় নিয়ে সঙ্গীর সঙ্গে ঝামেলা হতে পারে। সন্তানদের জন্য কোনও শুভ যোগাযোগ আসতে পারে। ভাইয়ের সঙ্গে অশান্তি বৃদ্ধি পেতে পারে। বৈষয়িক উন্নতির সম্ভাবনা রয়েছে। অস্ত্রপচারের ফলে রোগমুক্তির সম্ভাবনা আছে। ব্যবসায় অগ্রগতির যোগ রয়েছে। উচ্চশিক্ষার জন্য সময়টা শুভ নয়। মায়ের শারীরিক অবনতির যোগ রয়েছে। গুরুজনদের সঙ্গে আজ খুব ভালো দিন কাটবে। ঘরে-বাইরে সমান দায়িত্ব পালন করতে গিয়ে নাজেহাল হবেন। আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ৩৯। শুভ দিক উত্তর পশ্চিম দিক। শুভ রত্ন মুনস্টোন।

সিংহ– মা-বাবার সঙ্গে মতবিরোধ হওয়ায় মানসিক চাপ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সাহিত্যচর্চার সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি অনুকূল। সন্তানের জন্য চিন্তা থাকলে মিটে যাবে। সংসারে অযথা কথা না বলাই ভাল, অশান্তি হতে পারে। আগুনের কাজ খুব সাবধানে করুন বিপদের যোগ রয়েছে। অনেক দিনের কোনও ইচ্ছে আজ পূরণ হবে। আজকের দিন ব্যবসার জন্য শুভ। অফিসে শত্রুর বৃদ্ধি হতে পারে। সঙ্গীতচর্চার জন্য দিনটি উপযুক্ত। রোগ মুক্তির সম্ভাবনা রয়েছে। আইনি কাজের জন্য শুভ দিন। আপনার শুভ রং গাঢ় লাল। শুভ সংখ্যা ৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন প্রবাল।

কন্যা – আজ এমন কিছু সমস্যা দেখা দেবে যা সমাধান করতে গিয়ে নাজেহাল হবেন। অপরের উপকার করে আজ মনে শান্তি পাবেন। বিচক্ষণ কোনও ব্যক্তির জন্য কাজে উন্নতির যোগ। প্রেমের প্রস্তাবে আজ রাজি না হওয়াই ভাল। অপচয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পাওনা আদায় করতে গিয়ে অপমানিত হতে পারেন। প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। শারীরিক কোনও সমস্যা বৃদ্ধি পেতে পারে। হস্ত শিল্পের সঙ্গে যুক্ত ব্যবসায়ীদের জন্য দিনটি খুব ভাল। আপনার শুভ রং সবুজ। শুভ সংখ্যা ১২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন পান্না।

তুলা– খরচ বুঝে করুন, আজ ব্যয় বহুল দিন। আজ সুপরামর্শলাভের যোগ রয়েছে। রাজনীতির সঙ্গে যুক্তদের আজ সুনাম বৃদ্ধি পাবে। ঝামেলা এড়িয়ে চলুন আইন অবধি যেতে হতে পারে। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে। সন্তানের ব্যাপারে উদ্বিগ্নতা থাকবে। স্বাস্থ্য উন্নতির যোগ রয়েছে। গুরুজনদের কথা না মানলে ক্ষতির সম্ভাবনা রয়েছে। প্রতারিত হওয়ার যোগ রয়েছে। আজ যে কোনও কাজে নিজের বাকপটুতার জন্য সফলতা পাবেন। বন্ধুর দ্বারা উপকার পেতে পারেন। নিজের শরীরের উপর বিশেষ নজর দিন। সংসারে কোনও দায়িত্ব থাকলে শীঘ্রই সেড়ে ফেলুন। আপনার শুভ রং সাদা। শুভ সংখ্যা ২২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন।

বৃশ্চিক- অফিস পরিবর্তনের সুযোগ আসতে পারে। আপনার রাগ আজ কোনও কারণে বৃদ্ধি পেতে পারে। আজ সারাদিন অস্থিরতাভাব বজায় থাকবে। শিল্পীদের জন্য দিনটি খুব শুভ। সুখ-স্বাচ্ছন্দ্য সংসারে ফিরে পেতে পারেন। নতুন কোনও বন্ধু সঙ্গে যোগাযো

আরও পড়ুন