Ad
রাশিফল

আজ ৬ সেপ্টেম্বর সোমবার, ব্যবসায় সাফল্য বৃশ্চিকের, ধনুর কাজে স্বীকৃতি! পড়ুন রাশিফল

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ডেস্ক : সকালের শুরুতেই আজকের রাশিফল (Ajker rashifal) থেকে জেনে নিন জ্যোতিষশাস্ত্র কি বলছে আপনার আজকের দিনের বিষয়ে। রাশিফল পৃথক পৃথক রাশি ভেদে ভিন্ন ভিন্ন হয়। নিজের রাশি মিলিয়ে দেখে নিন আজকের রাশিফল।

সোমবারের রাশিফল পড়ুন –

Ad

মেষ

সপ্তাহ শান্ত থাকার কোনও সুযোগ নেই। বলতে অদ্ভুত এমন কিছু চোখ ধাঁধানো ঘটনা ঘটবে যা প্রতিফলিত হবে কিছু গুরুত্বপূর্ণ উপায়ে আপনার ব্যক্তিগত অভ্যন্তরীণ জীবনে সম্ভাব্যতা প্রকাশ পাবে। চিন্তা করবেন না কোনও বিষয়ে।

বৃষ

দৃঢ় চুক্তি সম্পন্ন হতে গেলে অনেক সময় লাগবে। দোষারোপ হওয়ার সুযোগ আছে তবে কোনও কারণে ব্যবস্থা ভেঙে গেলে আশা ছাড়বেন না। যদি আপনি সম্পূর্ণ প্রতিশ্রুতির জন্য আপনার দাবি থেকে সরে আসেন, তাহলে বন্ধুরা আরও উত্তেজনাপূর্ণ মেজাজ থাকবে এবং ইভেন্টগুলি সহজেই চলতে পারে।

মিথুন

অংশীদারদের এবং প্রিয়জনদের ভুল ক্ষমা করার সময় এসেছে। অতীতের ভুল থেকে বেরিয়ে আসুন ভবিষ্যতে নজর দিন। আপনার বিষয়ে জ্ঞানী এবং মহৎ হওয়া উচিত। এবং যা আপনার পক্ষে কাজ করে না তা শেখার সুযোগ হতে পারে।

কর্কট

আপনার উপস্থিতি সহজেই প্রমাণ করুন। সংযম হারিয়ে ফেলবেন না, ধৈর্য ধরে রাখুন। মনের কথা ব্যক্ত করার চেষ্টা করুন তবেই ভাল কিছু হবে। যাই হোক, কল্পনার ফাঁদে পড়বেন না যে আপনি আপনার ভুলের জন্য মানুষকে দায়ী করতে পারেন!

সিংহ

কিছু রহস্য বজায় থাকবে। উস্কানি থেকে সতর্ক থাকুন। ভুলে যাওয়া অনুভূতি এবং আবেগকে ফের চাঙ্গা হতে দেবেন না। সহকর্মীদের কার্যক্রমে অবাক হবেন না তবে একটু সতর্ক থাকুন। কারওর উপস্থাপনায় আতঙ্কিত হবেন না।

কন্যা

কর্মক্ষেত্রে ক্রমবর্ধমান সহজ যাত্রার প্রত্যাশা করুন। যেটা আনন্দদায়ক তা হল যে আপনি সেই ব্যক্তি যিনি আশা করেন যে পরিস্থিতিগুলি এত অনুকূল হওয়া উচিত। নিজের সাধারণত্ব বজায় রাখুন তবে অন্যদের চোখে শক্তিশালী অবস্থানে থাকুন।

তুলা

অপেক্ষা করুন। প্রতিশ্রুতি দিয়ে ভুলবেন না। সবকিছুতেই নালিশ করতে যাবেন না। এটি এমন সময় যে আপনি অন্য লোকদের আরও দায়িত্ব নিতে দিয়েছেন। সর্বোপরি, সবকিছু করার দায়িত্ব আপনার নয়।

বৃশ্চিক

জীবনে পরিস্থিতি নরম থাকবে। দক্ষতা বজায় রাখুন। প্রেমের সম্মুখীন হতে পারেন। আনন্দ বজায় রাখুন। ব্যবসায়ের ক্ষেত্রে, সফল চুক্তির একটি দুর্দান্ত সুযোগ রয়েছে, তবে আপনি একেবারে সন্তুষ্ট না হওয়া পর্যন্ত কোনও বিষয়ে তাড়াহুড়ো করার দরকার নেই।

ধনু

আপনি যদি দৈনন্দিন বিষয়ে খুব বেশি জড়িত থাকেন তাহলে এখন সময় হতে পারে দীর্ঘমেয়াদী উচ্চাকাঙ্ক্ষার পক্ষে জোর দেওয়ার। অবসর ক্রিয়াকলাপগুলি সম্প্রদায়ের মধ্যে সম্মান অর্জনের দিকে পরিচালিত হতে পারে। যদি আপনার প্রাপ্য কিছু থাকে তা হল আপনার স্বীকৃতি।

মকর

প্রফুল্লতা বজায় থাকবে তবে বেশি বাড়াবাড়ি করবেন না। সহযোগীদের সঙ্গে সম্পর্ক ভাল রাখুন। আকর্ষণীয় এবং উদ্ভাবনী প্রস্তাবগুলি বাধা পাবে অংশীদারদের পক্ষ থেকে। পরিকল্পনা ভাল করে করুন যাতে কোনওরকম অসুবিধে না হয়।

কুম্ভ

আপনি সবসময় আপনার ব্যবসায়িক দক্ষতার জন্য সুপরিচিত নন, কিন্তু আজ আপনি আপনার ব্যক্তিগত সম্পদ তৈরির প্রয়োজন অনুভব করতে পারেন। গার্হস্থ্য এবং পারিবারিক নিরাপত্তার আকাঙ্ক্ষা একটি প্রধান প্রেরণা বলে মনে হয়। তবে এখনই পরিকল্পনা করা যথেষ্ট হতে পারে।

মীন

মেজাজের আকর্ষণীয় পরিবর্তন দেখা যাবে। এমনকি আপনি কল্পনার দেশেও থাকতে পারেন। যাই হোক, কাজ না করে নজর রাখার কোনও অজুহাত নেই যা আপনার সম্ভাবনার উপর গভীর প্রভাব ফেলতে পারে। দিনটি উপভোগ করুন কিন্তু ভবিষ্যতের জন্য পরিকল্পনা করুন।

আরও পড়ুন