রাশিফল

আজ ৫ সেপ্টেম্বর ছুটির দিন কেমন কাটবে আপনার? জানুন রাশিফল

ইউবিজি নিউজ ডেস্ক : রাশিফল জ্যোতিষশাস্ত্রের এমন একটি শাখা,যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যৎবাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যৎবাণী করে।

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। চলুন দেখে নেওয়া যাক আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে।

মেষ রাশি

দুর্ঘটনায় আহত হবার যোগ। যানবাহন খুব সাবধানে চালান। রাস্তাঘাট দেখে বুঝে পার করুন। কর্মে উন্নতি বা সংস্থাগত পরিবর্তনে লাভ। শত্রুরা ক্ষতি করতে চাইলেও পিছু হটবে। ছাত্র-ছাত্রীর শুভদিন নয়। প্রেমে ঝামেলা। দাম্পত্য শান্তি বজায় থাকবে। ভাইয়ের সাথে মতভেদ। ব্যবসায় লাভ ভালোই হবে। হাতের কাজ সেটা রান্নাবান্না হোক বা কোন আর্টের কাজ, সুনাম বৃদ্ধি হবে। সেই সুবাদে উপার্জন বৃদ্ধি। স্বাস্থ্যভাব শুভ তবে বাড়ির কারও চিকিৎসা সংক্রান্ত বিষয়ে খরচা বৃদ্ধি।

Ad

বৃষ রাশি

অসৎ পথে উপার্জন বৃদ্ধি এবং তাতেই পুলিশি ঝামেলা। পরিশ্রম বৃদ্ধি ফলে শরীর ও মনে অবসন্ন ভাব। কিছু দেওয়া নেওয়া বা সম্পত্তিগত বিষয়ে আত্মীয়-স্বজনের সাথে সম্পর্কের শীতলতা। উচ্চ শিক্ষায় সাফল্য। ডাক্তারবাবু, হোটেল ব্যবসা রেস্তোরাঁ, ওষুধ ও নার্সিংহোম ব্যবসায় সাফল্য। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে তৃতীয় পক্ষকে ঘিরে ভুল বোঝাবুঝি। প্রেমের সম্পর্ক বিয়ের দিকে এগিয়ে যাবে। শিল্পীদের শুভ। হাতের কাজের সুবাদে কিছু অতিরিক্ত আয় নির্দেশ করছে। ছাত্র-ছাত্রীদের জন্য সফল দিন।

মিথুন রাশি
গবেষণায় সাফল্য। উচ্চশিক্ষা ও পিএইচডি পাঠরতদের জন্য সাফল্য নির্দেশ করছে। কর্মস্থলে শত্রুতা বৃদ্ধি। আপনার সাফল্যে অনেকেই উৎসাহিত হবেন। নিজস্ব কৌশল ও বুদ্ধিমত্তার জোরে শত্রুনাশ। কর্মক্ষেত্রে অগ্রগতি হবে তবে আর্থিক দিক দিয়ে উন্নতি হবে কিনা তা বলা যাচ্ছে না। বিষয়সম্পত্তি নিয়ে আত্মীয় বিরোধ। আজ সন্ধ্যায় গৃহে শুভ অনুষ্ঠান হতে পারে। সেটা কারও বার্থডে পার্টিও হতে পারে। প্রেম জমলেও দাম্পত্য জীবনে একটু শীতলতা। স্বাস্থ্যভাব মধ্যম।

কর্কট রাশি
প্রেম জীবনে দারুণ সময় কাটবে। প্রেমের সম্পর্কে মনে একদিকে আলোকের ঝর্ণাধারা যেমন ঝরবে, তেমনই অন্যদিকে বাড়িতে অশান্তির মেঘ ঘনিয়ে উঠবে আপনার প্রেমকে কেন্দ্র করে। পড়শিরা আপনার সাফল্যে ঈর্ষান্বিত থাকবে। গৃহ সংস্কার বা গৃহনির্মাণে অগ্রগতি। বাড়ি, জমি-জায়গা ক্রয় বিক্রয় হতে পারে। উচ্চশিক্ষায় আশাতীত সাফল্য আসবে। রাজনীতিবিদ, সাংবাদিক, লেখক, ডাক্তারদের সাফল্যের যোগ আছে। সন্তানের জন্য আজ মনে আনন্দ পাবেন। সন্ধ্যায় গৃহে বন্ধু-বান্ধব ও অতিথি সমাগম।

সিংহ রাশি

অর্থ প্রাপ্তিতে বিঘ্ন। কর্মস্থলে কর্মচারী সংক্রান্ত বা অন্য বিষয়ে জটিলতায় উদ্বেগ বাড়বে। এতদিন ধরে যেখানে কাজ করছেন বিশেষত বেসরকারি ক্ষেত্রের কর্মচারীরা সেখানে অশান্তির মধ্যে পড়তে পারেন। চেষ্টা করুন অন্যত্র সুযোগ খোঁজার। উচ্চশিক্ষা ও গবেষণায় সাফল্য। সব বিষয়ে আরো সিরিয়াস হতে হবে। আত্মীয়দের মধ্যে কে আপনার শত্রু তা এবার বুঝতে পারবেন। কাজের চাপে বাড়িতে সময় কম দেওয়ায় প্রিয়জনের মন খারাপ। প্রেমে সাফল্য বা সম্পর্ক মজবুত হবে। স্বামী-স্ত্রীর সম্পর্কের শীতলতা কাটবে অনেকটাই। শিক্ষক ও হার্ডওয়ার ব্যবসায়ীদের লাভ। স্বাস্থ্যভাব মধ্যম। পুরনো রোগ থেকে মুক্তি হলেও নতুন রোগেরর সূচনা।

কন্যা রাশি

পথে বিপদ, যানবাহন সাবধানে চালান। গাড়ির কাগজপত্র দেখে নিন। রাস্তাঘাট সাবধানে পার করুন। মোবাইলে কথা বলতে বলতে পথ চলবেন না। কর্মক্ষেত্র নিজস্ব কৌশল ও বুদ্ধিমত্তার দ্বারা সাফল্য। আর্থিক লাভ বেশি বলা যাচ্ছে না। সঙ্গীতশিল্পীদের শুভ, সাংবাদিকদের উপার্জন বৃদ্ধি। শত্রুর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনি পরামর্শ নেওয়া প্রয়োজন। ছাত্র-ছাত্রীরা আনন্দপূর্ণ সন্ধ্যা অবশ্যই পাবেন। দাম্পত্য জীবনে ভুল বোঝাবুঝি। ব্যবসায় সামান্য লাভ।

তুলা রাশি

তুলা রাশি

সন্ধ্যের পর বন্ধুদের সঙ্গে সভাগৃহে একটি আনন্দপূর্ণ সন্ধ্যা কাটাবেন। আলস্য বা অন্যমনস্কতার জন্য অনেক ভালো যোগ এসেও হাত থেকে বেরিয়ে যেতে পারে। নিকটজন কোনও অনৈতিক কাজ করবে। এর ফলে পারিবারিক স্থিতি একটু বিঘ্নিত হবে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় এবার মন বসবে। বয়স্ক মানুষদের সুগার নিয়ে সাবধানতা জরুরি। রাজনীতিতেও শত্রুরা কিছু করে উঠতে পারবে না। প্রেমিক প্রেমিকার শুভ দিন। দাম্পত্য জীবন বেশ মধুর। কর্মসূত্রে ভ্রমণযোগ। আর্থিক দিক শুভ।

বৃশ্চিক রাশি

উৎসাহ বৃদ্ধি, সব কাজে এগিয়ে যাবেন। পরিবারের প্রবীণ সদস্যদের ভালোবাসা আর আশীর্বাদ পাবেন। সরকারি কাজে ব্যস্ততা বাড়বে। ভয় নেই সব ঠিক হয়ে যাবে। ঈশ্বরের আশীর্বাদ আপনার সঙ্গেই আছে। গৃহে আজ আনন্দ অনুষ্ঠানে অতিথি সমাগমের যোগ। ছাত্র-ছাত্রীদের শুভ। রাজনীতিতে সাফল্য। ব্যবসায় লাভ। ব্যবসায়ে নতুন বিনিয়োগ করবেন। মান সম্মান বৃদ্ধি। ডাক্তারবাবু, অস্ত্রব্যবসা, নার্সিংহোম এবং ফার্মাসিস্টদের জন্য দিনটা শুভ। ভাই বা বোনের তরফ থেকে সুখবর প্রাপ্তি।

ধনু রাশি

ভ্রমণের সুযোগ বা প্রস্তুতি। সম্পত্তির সংস্কার বা কেনাবেচা নিয়ে কোনও আত্মীয়র সাথে মতভেদ। প্রিয়জনের বিয়ের কথা শেষ সময়ে ভেঙে যেতে পারে। বাবার বাড়ির কারও শরীর খারাপ নিয়ে চিন্তা। ছাত্র-ছাত্রীদের শুভদিন। প্রেমিক-প্রেমিকার মধ্যে তৃতীয় পক্ষকে ঘিরে অশান্তি। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধ্যম। বেকারদের অস্থায়ী কর্মযোগ। শরীরের ক্লান্তি নিয়ে ভোগান্তি। সন্তানের শিক্ষা নিয়ে পরিকল্পনা। কর্মক্ষেত্রের শত্রু নাশ। ব্যবসায় সময় দেওয়া যাবে না। সন্ধ্যাবেলায় গৃহে কোনও আনন্দ অনুষ্ঠানে অতিথি সমাগম।

মকর রাশি

প্রীতিপূর্ণ আনন্দ অনুষ্ঠানে যোগ। বন্ধু-বান্ধবের কাছ থেকে প্রয়োজনে সাহায্য পাবেন। খ্যাতি বাড়বে। শত্রুর লাগাতার বাধাদান সত্ত্বেও আপনি এগিয়ে যাবেন। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে উন্নতি হচ্ছে, একটু বেশি হবে আজ। ছাত্র-ছাত্রীর মনোযোগে বিঘ্ন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর। একাধিক প্রেমের হাতছানি এড়াতে না পারলে মানসিক কষ্ট আর রাতের ঘুম নষ্ট। ভাইয়ের উন্নতি। বাবার শরীর নিয়ে চিন্তা। বেকারদের অস্থায়ীরূপে কর্মপ্রাপ্তির যোগ। রাজনীতিতে ব্যস্ততা বৃদ্ধি। সরকারি কাজে বিলম্ব কিন্তু ব্যাংক লোন চাইলে পেয়ে যাবেন বিশেষত বাড়ি বা ফ্ল্যাট কেনার ক্ষেত্রে।

কুম্ভ রাশি

আজ মানুষকে খুশি করার জন্য খরচা বৃদ্ধি ও গৃহে আনন্দ অনুষ্ঠানে ব্যয় নির্দেশ করছে। কর্মক্ষেত্রে উর্দ্ধতন কর্তৃপক্ষ থাকবে খুশি। বিশেষত হোটেল ব্যবসা, ওষুধ ব্যবসা ও হাতের কাজে সাফল্য। শারীরিক সমস্যা বাড়তে পারে আর ইউরিন ইনফেকশন হতে পারে। ছাত্র-ছাত্রীর সফল দিন। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে তবে বিবাহিত জীবনে প্রেমের হাতছানি সংসার একটু ঝামেলার সৃষ্টি করবে। মূল্যবান দ্রব্য সাবধানে রাখুন। কর্মসূত্রে ভ্রমণের প্রস্তুতি।

মীন রাশি

নিকটাত্মীয়ের সাথে বিচ্ছেদ বা বিয়োগ জনিত কষ্ট। আর্টসের ছাত্র ছাত্রীদের শুভ। নাচ-গান লেখালেখিতে সাফল্য। বেকারদের কোন নামী প্রতিষ্ঠানে কাজের সুযোগ আসতে পারে। রাগের বশে কোনও হঠকারী সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। ছাত্র-ছাত্রীদের শুভ ফল। ব্যবসায় লাভ। প্রেমে ঝামেলা। শরীর স্বাস্থ্য ভালো থাকবে তবে শ্বাসকষ্টের রোগীরা সাবধানে থাকবেন।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]