Ad
হিন্দি সিনেমা

নেই কোনো অন্তর্বাস, শার্টে সব বোতাম খুলে ভরা যৌবন দেখিয়ে ভাইরাল মৌনি রায়

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

UBG NEWS: মৌনি রায় মানেই একরাশ উষ্ণতা। অভিনেত্রী মৌনি রায় ইতিমধ্যে বলিউডে নিজের পাকাপাকি জায়গা তৈরি করে নিয়েছেন। বলিউডে তিনি এখন প্রথম সারির অভিনেত্রী।

তবে শুধু অভিনয় দিয়ে নয় তার পাশাপাশি নিজের স্টাইল স্টেটমেন্ট এবং গ্ল্যামারের জাদুতে নিজের ভক্তদের পাগল করে দিয়েছেন এই বঙ্গ তনয়া।

Ad

মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বোল্ড অবতারে হাজির হন মৌনি, কখনো বিকিনি লুক তো কখনো স্বল্প পোশাকে নেট মাধ্যমে উষ্ণতা ছড়ান অভিনেত্রী। নিজের মারকাটারি ফিগার শো অফ করতে এতোটুকু কৃপণতা করেন না নায়িকা

সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়ায় বোল্ড অবতারে ধরা দিয়ে শিরোনামে উঠে আসলেন গোল্ড সিনেমার নায়িকা। এবার অন্তর্বাস ছাড়াই ক্যামেরার সামনে ধরা দিয়ে সোশ্যাল মিডিয়ায় আগুন লাগিয়েছেন মৌনি।

উন্মুক্ত নাভি, বোতাম খোলা শাটের ফাঁক দিয়ে উঁকি মারছে বক্ষ যুগল। মৌনির এই বোল্ড এন্ড সে;ক্সি ছবি সামনে আসতেই ঘায়েল হয়েছে নেটিজেনরা।

এখনো শুয়ে কখনো বসে আবার কখনো দাঁড়িয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় কিভাবে নিজের ফ্যান ফলোইং ধরে রাখতে হয় তা ভালোভাবেই জানেন মৌনি।

আর তাই তো কিছু না কিছু করে নিজের ভক্তদের অ্যাটেনশন সব সময় ধরে রাখেন নায়িকা। সুযোগ পেলেই সেক্সি চাবুক ফিগার খোলামেলা পোশাকে তুলে ধরেন অভিনেত্রী। মৌনি সোশ্যাল মিডিয়ায় যখনই ধরা দেন তখনই ঝড় তোলেন।

সোশ্যাল মিডিয়ায় আবারো একগুচ্ছ ছবি শেয়ার করে মৌনি লিখেছেন, ‘জীবন এক অদ্ভুত রহস্য, তার সমাধান না করাই ভাল’। শরীরী উষ্ণতায় সোশ্যাল মিডিয়ার উত্তাপ বাড়িয়ে তুলতে অভিনেত্রী সিদ্ধহস্ত।

কখনও কালো ব্রা-লেট, তো কখন হাই স্লিট স্কার্ট মৌনির আবেদনময়ী অবতার থেকে চোখ সরাতে পারছে না আট থেকে আশি। মারকাটারি ফিগার, ফ্ল্যাট অ্যাবসে ভক্তদের রাতের ঘুম কেড়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন