হিন্দি সিনেমা

এবার কঙ্গনার বিরুদ্ধে মাদক মামলার তদন্ত শুরু মুম্বই পুলিশের

ইউবিজি নিউজ ডেস্কঃ কঙ্গনার বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগে তদন্ত শুরু করেছে মুম্বাই পুলিশ। আবার বলিউড অভিনেত্রী তাঁকে হেনস্তা করা হচ্ছে দাবি জানিয়ে এই প্রশ্নে কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীর হস্তক্ষেপ দাবি করেছেন। কঙ্গনার বিরুদ্ধে অভিযোগ তিনি নিষিদ্ধ পদার্থ এবং মাদক বস্তু সেবনে অভ্যস্ত। পুলিশের অপরাধ দমন শাখা গোটা বিষয়টি তদন্ত করছে বলে জানা গিয়েছে। গত মঙ্গলবারই রাজ্যের স্বরাষ্ট্র মন্ত্রী অনিল দেশমুখ মাদক সেবন নিয়ে মুম্বাই পুলিশ তদন্ত শুরু করবে বলে জানিয়েছিলেন।

শুক্রবার বিধানসভায় অনিল দেশমুখ বলেছেন, কঙ্গনার প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমন সংবাদ মাধ্যমকে জানিয়েছেন- ‘২০১৬ সালে একটি পার্টিতে অভিনেত্রী নিজে কোকেন নিয়েছেন, তাকেও নেশা করার জন্য পীড়াপীড়ি করেছেন। এর তদন্ত হবে। এরপরই মহারাষ্ট্র সরকার চিঠি দিয়ে বিষয়টি তদন্তের নির্দেশ দেয় মুম্বাই পুলিশকে। পুলিশ সূত্রের খবর, নির্দেশ মেনে তারা অচিরেই তদন্ত শুরু করছে। কঙ্গনা ও অধ্যয়নকে তলব করা হতে পারে। মহারাষ্ট্রের শাসক দল শিবসেনা বনাম বিজেপি সমর্থিত কঙ্গনার লড়াই যে সহসা মিটছে না, শুক্রবার তা প্রমাণ হয়ে গেছে। শিবসেনার প্রবীণ নেতা ছগন ভুজবল দলের কিছুটা সমালোচনা করে বলেন, ‘কঙ্গনার মন্তব্য নিয়ে এমন প্রতিক্রিয়া না-দেখালেই ভালো হত। লোকে তার কথা ভুলে যেত।

কিন্তু কঙ্গনা যে নিজেই বিষয়টিকে মেটাতে রাজি নন, বরং কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধীকে আক্রমণ করে ঘটনায় জাতীয় রাজনীতির রং দিতে চান, তা পরিষ্কার। তিনি শিবসেনাকে ‘সোনিয়া-সেনা’ তকমা দিয়ে সে চেষ্টা করেছিলেন। কিন্তু তারপরেও কংগ্রেস সভানেত্রী প্রতিক্রিয়া না-জানানোয় খোলাখুলি সোনিয়াকে আক্রমণ করে আজ টুইট করেন কঙ্গনা।

বলিউড অভিনেতা সুশান্তের মৃত্যুর ঘটনার তদন্তে নেমে প্রেমিকা রিয়া চক্রবর্তীকে মাদক সংশ্লিষ্টতার অভিযোগে গত ৮ সেপ্টেম্বর গ্রেফতার করা হয়। ম্যাজিস্ট্রেট তার ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজত মঞ্জুর করেন। প্রথম দফা জামিনের আবেদনও খারিজ করা হয়।

Ad

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]