বিনোদনহিন্দি সিনেমা

মাদক হোয়াটসঅ্যাপ গ্রুপের অ্যাডমিন দীপিকা,’মাল হ্যায় কেয়া?ড্রাগ চ্যাটে এই লিখেছিলেন দীপিকা !

ইউবিজি নিউজ :-হোয়াটসঅ্যাপে মাদক সংক্রান্ত চ্যাট গ্রুপের অন্যতম অ্যাডমিন ছিলেন দীপিকা পাড়ুকোন। এনসিবি-র রিপোর্টে এমনই চমকে দেওয়া দাবি করা হয়েছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে জড়িয়ে যাওয়া ড্রাগ তদন্ত প্রতি সপ্তাহে তীব্র থেকে তীব্রতর হয়ে উঠছে । বর্তমানে এই মামলাকে হাতিয়ার করেই বলিউডের রন্ধ্রে রন্ধ্রে ঢুকে থাকা মাদক চক্রের যোগসাজশকে খুঁজে বের করার লক্ষ্যে কোমর বেঁধে নেমেছেন এন সি বি আধিকারিকেরা ।

তদন্তে নামা ইস্তক তাঁদের হাতে যে ভাবে একের পর এক প্রথম সারির বলি তারকার নাম উঠে এসেছে , তাতে তাঁদের চোখ কপালে উঠেছে ।

মাঝে আর একটা রাত। আগামিকাল অর্থাৎ শনিবারই মাদককাণ্ডে জিজ্ঞাবাদের জন্য নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) দফতরে হাজির হবেন বলিউডের এই মুহূর্তের সবচেয়ে ‘দামী’ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

Ad

কী হতে চলেছে কেউ জানে না। বেশ কয়েকটি সূত্র থেকে জানা যাচ্ছে, গত কয়েক দিন ধরে দীপিকা ঘনিষ্ঠ বেশ কয়েক জনকে জেরা করে চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে এনসিবি’র কাছে।

সূত্র বলছে, সুশান্তের প্রাক্তন ট্যালেন্ট ম্যানেজার জয়া সাহা, দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ এবং দীপিকা নিজেই এক হোয়াটসঅ্যাপ গ্রুপের অংশ ছিলেন, যেখানে নিয়মিত মাদক সংক্রান্ত আলোচনা চলত।

এনসিবি সূত্রে খবর, জেরায় জয়া নাকি জানিয়েছেন ওই গ্রুপের অ্যাডমিন ছিলেন দীপিকাই। জয়া গ্রুপটি তৈরি করেছিলেন এবং মেম্বার ছিলেন করিশ্মা।

এই তথ্য প্রকাশ্যে আসতেই বহুল চর্চিত ‘ডি’ এবং ‘কে’র মাদক সংক্রান্ত যে হোয়াটসঅ্যাপ চ্যাট সম্প্রতি প্রকাশ্যে এসেছিল তা যে আদপে দীপিকা এবং করিশ্মার-ই সেই তথ্য ক্রমশ জোরালো হয়ে উঠছে।

 এ দিন প্রায় সাত ঘণ্টা করিশ্মাকে জেরা করেছে এনসিবি। জানা যাচ্ছে, জেরায় নতুন তথ্য ফাঁস করেছেন করিশ্মা। আগামিকাল অর্থাৎ শনিবার আবার তাঁকে ডেকে পাঠিয়েছে এনসিবি। কাল মুখোমুখি বসিয়ে জেরা করা হতে পারে, দীপিকা এবং করিশ্মাকে।

তাই যদি হয় সেক্ষেত্রে জেরায় সময় দীপিকার স্বামী রণবীর সিংহর উপস্থিতির যে খবর পাওয়া গিয়েছিল তা কার্যকরী হবে না। শুক্রবার সকালে বেশ কয়েকটি সূত্র থেকে জানা গিয়েছিল, জেরার সময স্ত্রী দীপিকা পাড়ুকোনের পাশে থাকতে চেয়ে এনসিবিকে লিখিত আবেদন পত্র জমা দিয়েছেন স্বামী রণবীর সিংহ।

কারণ হিসেবে রণবীর লিখেছিলেন, “দীপিকা মাঝে মাঝেই অ্যাংজাইটিতে ভোগেন। পরিস্থিতি বিশেষ ঘন ঘন প্যানিক অ্যাটাকও হয় তাঁর।“ যদিও এনসিবি’র তরফ থেকে কেপিএস মলহোত্র এ দিন স্পষ্ট জানান, রণবীরের কাছ থেকে এখনও পর্যন্ত এমন কোনও আবেদন তাঁদের কাছে আসেনি।

দীপিকার পাশাপাশি আগামিকাল জিজ্ঞাসাবাদ করা হবে সারা আলি খানকেও। এনসিবি সূত্রে খবর, সারার নাম জেরায় এনসিবিকে জানিয়েছিলেন রিয়া চক্রবর্তী।

মাদক মামলায় যিনি এখন মুম্বইয়ের বাইকুল্লা জেলে রয়েছেন। যদিও রিয়ার আইনজীবী তা মানতে চাননি। তাঁর কৌঁসুলি জানিয়েছেন, জেরায় তাঁর মক্কেল কোনও বলিস্টারের নাম নেননি।

এক দিকে সারা-শ্রদ্ধা-রাকুল, অন্যদিকে হেভিওয়েট দীপিকা। কী হতে চলেছে কেউ জানে না। ওই মাদকচ্যাট যদি সত্যিই দীপিকার হয়ে থাকে সে ক্ষেত্রে রিয়ার মতো তাঁকেও করতে হবে হাজতবাস? সূত্র বলছে, শুধু অভিনেত্রীই নয়, এনসিবি’র স্ক্যানারে আছে বলিউডের চার নায়কও।

চারিদিকে অদ্ভুত অস্বস্তি বিরাজমান। #জাস্টিস ফর সুশান্ত এখন ফিকে। তাঁর বদলে জায়গা করেছে #দীপিকানাশেড়িহ্যায়। ‘ন্যায়বিচারের ঢেউ’ কি তাঁর গতি হারাল?

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]