#BoycottRadhe ট্রেলার মুক্তির পর থেকেই টুইটারে ট্রেন্ড! সলমনে ক্ষুব্ধ সুশান্তের ফ্যানরা

ইউবিজি নিউজ ডেস্ক : ট্রেলার (Radhe Trailer) মুক্তির পর দিনই টুইটারে ট্রেন্ড করছে #BoycottRadhe! সৌজন্যে মূলত সুশান্ত সিং রাজপুতের (SSR) ফ্যান। শুক্রবার ২২ এপ্রিল সকাল থেকে শুরু হওয়ার পর বিকেলের মধ্যে টুইটারে এই হ্যাশট্যাগের সংখ্যা ৩৫ হাজার ছাড়িয়ে যায়। সলমন (Salman Khan) ভক্তরা যখন ট্রেলারের প্রশংসায় সোশাল দেওয়াল ভরিয়েছেন, সেখানেই ট্রেলারের ইউটিউব লিঙ্কে একের পর এক ডিসলাইক বাটনে ক্লিক করেছেন বহু।

সোশাল মিডিয়ায় সলমন খান এবং রাধে নিয়ে মিমে ছয়লাপ। বহু বছর আগে হিট অ্যান্ড রান কেসের অন্যতম প্রধান সাক্ষী রবীন্দ্র পাটিলের ছবি দিয়ে নানা পোস্টে ভরে ওঠে টুইটার। তার সঙ্গে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে সলমন-কে জড়িয়ে বহু পোস্ট করেন ইউজাররা।

মাত্র কয়েক ঘণ্টার মধ্যে ট্রেন্ড করতে শুরু করে #BoycottRadhe. ছবিটি গত বছর মুক্তি পাওযার কথা ছিল। কিন্তু কোভিড পরিস্থিতির জন্য মুক্তি পিছিয়ে দেওয়া হয়। আগামী ১৩ মে মুক্তির দিন ঘোষণা হলেও করোনার দ্বিতীয় ঢেউয়ের জেরে ফের একবার পিছিয়ে দেওয়া সম্ভাবনা তৈরি হয়েছিল। তবে সলমন খান জানান, ১৩ মে ঈদের আগে মুক্তি পাবে সিনেমাটি।

প্রভু দেবা পরিচালিত রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই, ২০০৮ সালে মুক্তি পাওয়া ছবি ওয়ান্টেড ছবির সিক্যুয়েল। তবে স্টার কাস্ট অনেকটাই পরিবর্তন করা হয়েছে। সলমন ছাড়াও দেখা যাবে দিশা পাটানি, জ্যাকি শ্রফ এবং রণদীপ হুডাকে। জি স্টুডিওর সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করেছে সলমন খান ফিল্মস।

সলমন খান, সোহেল খান এবং রিল লাইফ প্রোডাকশন্স প্রাইভেট লিমিটেড ছবিটি নিবেদন করছে। ১৩ মে ভারতে তো মুক্তি পাচ্ছেই। তার সঙ্গে মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশে, উত্তর আমেরিকা, অস্ট্রলিয়া, নিউজিল্যান্ড, সিঙ্গাপুর, ইউরোপের বেশ কয়েকটি দেশ-সহ ৪০টি দেশে এক সঙ্গে মুক্তি পাবে। গত বছর করোনা লক ডাউনের পর থেকে এই প্রথম কোনও বলিউড ছবি ইউ কে-তে মুক্তি পেতে চলেছে।

দর্শকদের জন্য আলাদা ব্লু প্রিন্ট তৈরি করেছে নির্মাতা সস্থা জি স্টুডিওস। এক সঙ্গে ৪০টি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ছবিটি। সমস্ত দেশের কোভিড প্রোটোকল মেনে সিনেমা হলে মুক্তি পাচ্ছে সিনেমাটি। এর সঙ্গেই জি ফাইভ ওটিটি প্ল্যাটফর্মেও ছবিটি মুক্তি পাবে। সেখানে পে পার ভিউ সেগমেন্টে ছবিটি থাকবে। চাইলে দর্শকরা সেখানে ছবিটি দেখতে পারেন।