রোশনকে বিদায় দিয়ে যাকে নিয়ে জীবনের নতুন ইনিংস শুরু করলেন শ্রাবন্তী

UBG NEWS, ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর জীবনে একের পর এক পুরুষ এসেছে। তার তিন তিনবার বৈবাহিক জীবনে কোনো বিয়েই টেকেনি বেশিদিন। বেশ কিছুদিন ধরেই টলি পাড়ার অন্যতম গুঞ্জন শ্রাবন্তীর তৃতীয় বিয়ে ভাঙার খবর। তবে এবার শোনা যাচ্ছে অভিনেত্রী নিজের জীবনের আবার এক নতুন ইনিংস শুরু করতে চলেছেন।মহামারীর কারনে লকডাউন থাকার কারনে কলকাতার জিমগুলি বন্ধ ছিল।

আনলক পর্বে নতুন করে জিমগুলি আবার খুলতে শুরু করেছে। নেটিজেনদের সাথে সাথে তারকারাও আবার যাতায়াত শুরু করেছেন জিমে। শারীরিক ভাবে নিজেকে ফিট রাখতে জিমে যাওয়া শুরু করেছেন বর্তমানের টলিপাড়ার চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী। এবার নতুন করে সকলকে ফিট রাখতে নিজেই শুরু করতে চলেছেন একটি জিম।

তিনি এই জিমের নাম রেখেছেন,’দ্য ফিটনেস এম্পাওয়ার’।শ্রাবন্তী তার এই জীবনের এই নতুন ইনিংস জিমের মধ্য দিয়ে শুরু করতে চলেছে। তিনি এই জিম টি করেছেন মধ্যমগ্রামের একটি শপিং মলে ও তার উদ্বোধন হল আজকেই। কিছুটা অবাক করা হলেও এটাই সত্যি যে আজ থেকে শ্রাবন্তী একটি জিমের মালিক।

শ্রাবন্তীর জীবনের এই নতুন ইনিংস শুরুর মুহূর্তে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন শ্রাবন্তীর সকল শুভাকাঙ্ক্ষীরা।শুভেচ্ছা বার্তা জানিয়েছেন টলিউডের আর এক অভিনেত্রী ও বর্তমানের রাজ্য সাংসদ নুসরত জাহান। একটি ভিডিওর মাধ্যমে নুসরত জানিয়েছেন তিনি তার বন্ধু শ্রাবন্তীর পাশে রয়েছেন।

তিনি তার ভক্তদের আরও জানিয়েছেন যে চটজলদি নিজেকে ফিট রাখতে এই জিমে নাম নথিভুক্ত করান।নিজের জিমের প্রমোশন করতে গিয়ে অভিনেত্রী শ্রাবন্তী একটি পোস্ট করেন, সেখানে লেখেন, ইমোশন দ্যা ফিটনেস এম্পাওয়ার। বাড়ন্ত বাচ্চা।

উল্লেখ্য, বেশ কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় নতুন একটি জিমের প্রমোশন করতে দেখা গিয়েছিল শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশনক গিরিকেও। রোশন নিজেও একটি জিমের সহমালিক। কিন্তু শেষ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় দেখা পাওয়া যাচ্ছে না রোশনের।

সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর সাথে কোনো ছবি দেখা যাচ্ছে না রোশনের। জিমটির উদ্বোধনে শ্রাবন্তীকে দেখা গেলেও শ্রাবন্তীর এই নিজস্ব জিমের উদ্বোধনে দেখা যায়নি রোশনকে। তাই তাদের বিচ্ছেদের খবরটি আরও গভীর হচ্ছে।