৮ বছরের ছেলেকে জন্মদিনে কি উপহার দিলেন সাংসদ তথা অভিনেত্রী মিমি চক্রবর্তী?

ইউবিজি নিউজ ব্যুরো : একটু দেরিই হয়ে গিয়েছে চিকুকে তার জন্মদিনের উপহার দিতে। একা হাতে কত দিক সামলাবেন ‘মা’ মিমি চক্রবর্তী? সামনেই একুশের ভোট। সাংসদ হিসেবে তাঁর প্রচুর কাজ। অভিনেত্রীও তিনি। তাই প্রোমো শ্যুটেও অংশ নিতে হয়। সব সামলে অবশেষে দুই ছেলেকে নিয়ে উপহারের মোড়ক খুললেন বুধবার সন্ধ্যায়।

কী উপহার দিলেন সাংসদ তাঁর ছেলেকে? আগে জেনে নিন, তাঁর দুই ছেলে তাঁর পোষ্য দুই সারমেয়। তাদেরই এক জন চিকু। দিন দুই আগে সে ৮ বছরে পা দিয়েছে। সেই উপলক্ষ্যে অনলাইনে তিনি কিনেছেন লেগ ইমপ্রিন্ট। এটা এক ধরনের বেবি আর্ট।দুই ছেলে মায়ের গা ঘেঁষে বসে। পরম আগ্রহ নিয়ে দেখছে, কী ভাবে বানাতে হয় এটি।

বাক্সের মধ্যে থাকা রং, তুলি-সহ সমস্ত উপকরণ দিয়ে মিমি তৈরি করেছেন গোল থালার মতো একটি মডেল। অনেকটা প্লাস্টার অব প্যারিসের মতো। তার উপরে চেপে ধরেছেন চিকুর পা। একটু চাপ দিতেই স্পষ্ট থাবার ছাপ।সঙ্গে ঘেউ করে মৃদু প্রতিবাদ। চিকুর লাগছে যে!

https://www.instagram.com/tv/CIlMahKAChi/?utm_source=ig_web_copy_link

আর একটি পা ধরে টানাটানি করতেই চিকু গা ঝাড়া দিয়ে উঠে দাঁড়িয়ে পড়েছে। শেষে ‘বাবা-বাছা’ বলে অনেক সাধাসাধির পর পা বাড়ায় সে। ছাপ নিয়ে তাতে রং করতেই ফুটে ওঠে লেগ ইমপ্রিন্ট। মায়ের হাতের কাজ দেখে ছেলেরা কতটা খুশি? বোঝা বেশ চাপের। তবে মা কিন্তু বেজায় খুশি।

খুশি মিমির অনুরাগীরাও। সন্তানদের সঙ্গে মায়ের সুখী সংসার দেখতে দেখতে ভিউয়ার্স পৌঁছে গিয়েছে ৫২ হাজারের উপরে!