সুইমিংপুলে ভেজা পোশাকে অভিনেত্রী শ্রাবন্তী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ফটো

ইউবিজি নিউজ ডেস্ক : অভিনেত্রী শ্রাবন্তী মানেই মুখে মিষ্টি হাসি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তীর একটি ছবি ভাইরাল হয়েছে। এই ছবিতে শ্রাবন্তীকে স্লিভলেস ব্লাউজ ও শিফন শাড়িতে দেখা যাচ্ছে। লো ব্যাক ব্লাউজে শ্রাবন্তীর নির্মেদ পিঠের সৌন্দর্য ধরা পড়েছে। লাল শাড়ি ও ভেজা চুল শ্রাবন্তীকে সিডাকটিভ করে তুলেছে। কিছুদিন আগে শ্রাবন্তীর আরেকটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে তিনি করোনা-সচেতনতা মূলক বার্তা দিয়েছিলেন।

শ্রাবন্তী সেখানে সবাইকে মাস্ক পরার কথার বলেছেন।কিছুদিন আগে শ্রাবন্তী তাঁর ছেলে অভিমন্যুর সাথে ছবি শেয়ার করেছিলেন। এর আগেও তিনি অভিমন্যুর সাথে সিডাকটিভ স্টাইলে ছবি তুলে ট্রোল হয়েছিলেন। নেটিজেনরা প্রশ্ন তুলেছিলেন যে,মা হয়ে কি করে নিজের ছেলের সাথে শ্রাবন্তী এইরকম ছবি তুললেন ।

সাইবার দুনিয়ায় শ্রাবন্তীর রুচিবোধ নিয়েও প্রশ্ন ওঠে।শ্রাবন্তী খুব অল্প বয়সে দূরদর্শনে সিরিয়ালের মাধ্যমে কেরিয়ার শুরু করেন। কিন্তু কিছুদিন পরেই রাজীবের সঙ্গে তাঁর বিয়ে হয়ে যায়। প্রথমে রাজীবের সঙ্গে তাঁর সংসার সুখের হলেও শ্রাবন্তী ও রাজীবের পুত্রসন্তান অভিমন্যুর জন্মের পর শ্রাবন্তী আবার ফিল্মে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করলে রাজীবের সঙ্গে তাঁর বিরোধ বাধে।

শ্রাবন্তী রাজীবের বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ আনেন। এরপর তাঁদের বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়।এরপর শ্রাবন্তী মডেল কৃষ্ণ বিরাজকে বিয়ে করেন। কিন্তু এক বছরের মধ্যে তাঁদের ডিভোর্স হয়ে যায়। এরপর শ্রাবন্তীর সাথে রোশনের পরিচয় হয়। রোশন একজন কেবিন ক্রু। সম্প্রতি রোশন ও শ্রাবন্তী বিয়ে করেন। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী তাঁর স্বামী রোশনের সাথে ছবি শেয়ার করে থাকেন। তাঁর ছেলে অভিমন্যুও রোশনকে পছন্দ করেন বলে জানিয়েছেন শ্রাবন্তী। অভিনেত্রীর সেই উষ্ণ ছবিটি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।