বিনোদনহিন্দি সিনেমা

৮৩ ট্রেলার : ভারতের প্রথম বিশ্বকাপ জয়, কপিল দেবের ভূমিকায় তাক লাগিয়ে দিলেন রণবীর সিং

ইউবিজি নিউজ ব্যুরো : অবশেষে সমস্ত অপেক্ষা ভেঙে প্রকাশ পেল ৮৩ ছবির ট্রেলার। রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন অভিনীত এই ছবিতে তুলে ধরা হয়েছে ১৯৮৩ সালের ভারতের বিশ্বকাপ জয়ের কাহিনী। প্রাক্তন অধিনায়ক কপিল দেবের জয়ের কাহিনী। যদিও দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পাচ্ছে ছবিটি ২৪ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। করোনার কারণে দীর্ঘদিন ধরে মুক্তির দিন পিছিয়ে এসেছে। প্রথমেই ছবিটি মুক্তির কথা ছিল গত বছর ১০ এপ্রিল।

এটাই প্রথম ভারতীয় ক্রিকেটের মুকুটে উঠেছিল শ্রেষ্ঠত্বের পালক। ভারত জিতেছিল ক্রিকেটের বিশ্বকাপ। দিনটি ছিল ২৫ জুন, ১৯৮৩ সাল। স্থান লন্ডনের ঐতিহাসিক লর্ডস ক্রিকেট স্টেডিয়াম। রচিত হয়েছিল সেই স্মরণীয় অধ্যায়। ওয়েস্ট ইন্ডিজ়কে হারিয়ে ভারতের কাছেই এসেছিলেন ক্রিকেটের বিশ্বসেরা কাপ।

দেখুন ট্রেলার –

Ad

 

ছবি মুক্তির তারিখ ২৪ ডিসেম্বর। বড়দিনে বড় চমক বলাই যায়। শীতের মরশুমে পরিবারের সঙ্গে বসে দেখার একটি চমকপ্রদ ছবি উপহার দিতে চেয়েছেন নির্মাতারা। বহু প্রতিক্ষিত ছবির ট্রেলার প্রকাশের পরই হইচই শুরু হয়েছে সিনেমাপ্রেমীদের মনে।

এখনও পর্যন্ত বলিউডে তৈরি হওয়া সব থেকে বড় বাজেটের ছবি হিসেবে ধরা হচ্ছে। সেই কারণেই পরিচালক কবীর খান পুঙ্খানুপুঙ্খ তথ্য তুলে ধরেছেন এই ছবিতে। যদিও করোনার কারণে কিছুদিন বন্ধ হয়ে গিয়েছিল এই ছবির কাজ। তবে পরিস্থিতি স্বাভাবিক হতেই আবার কাজে ফিরেছে বিনোদন জগৎ।

রণবীর-দীপিকার পাশাপাশি এই ছবিতে অভিনয় করবেন সাকিব সালিম, হার্ডি সান্ধু, পঙ্কজ ত্রিপাঠী, যতীন স্মরণ প্রমুখরা। ভারতের বিভিন্ন ভাষায় মুক্তি পাবে ছবিটি সেই কারণে রিলায়েন্স এন্টারটেইনমেন্টের সঙ্গে এবং কবীর খান ফিল্ম প্রোডাকশনের সঙ্গে যৌথভাবে দায়িত্ব সামলেছেন কমল হাসান রাজ কমল ফিল্ম ইন্টারন্যাশনাল এবং আক্কিনেনি নাগার্জুনা অন্নপূর্ণা স্টুডিও।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]