সাদা গাউনে স্টেজে দাঁড়িয়ে মিষ্টি গলায় দুর্দান্ত গান গাইলেন টলিউড কুইন শ্রাবন্তী, ভিডিও ভাইরাল

ইউবিজি নিউজ ডেস্ক : টলিউড অভিনেত্রীদের মধ্যে শ্রাবন্তী চ্যাটার্জী অন্যতম জনপ্রিয় একজন মুখ। নতুন ছবি থেকে শুরু করে তার ব্যক্তিগত জীবনে সবকিছুই বেশ রোমাঞ্চকর।

ইতিমধ্যেই ২বার বিয়ে ভেঙে যাওয়া তে তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ ট্রোলের শিকার হয়েছিলেন। এবারে তার তৃতীয় বিয়েটিও ভাঙ্গণের পথে। সম্প্রতি স্বামী রোশন সিং এর সঙ্গে তিনি প্রায় সম্পর্ক শেষ করে দিয়েছেন বললেই চলে।

বিগত কয়েক মাস ধরে তারা একে অপরের সাথে থাকছেন না। সোশ্যাল মিডিয়াতেও একে অন্যকে ফলো করছেন না। দুজনের সোশ্যাল মিডিয়া প্রোফাইল ঘাটলে অন্যজনের ছবি পাওয়া যাবে না। ফলে শ্রাবন্তীর বিবাহ জীবন বর্তমানে বেশ সমস্যার মুখোমুখি।

একদিকে বড় ঝড়, অন্যদিকে স্বপ্ন ভালোলাগা সব মিলিয়ে বছরখানেক আগে একসাথে পথ চলতে শুরু করেছিলেন শ্রাবন্তী রোশন। তবে ২০২০তেই সেই সম্পর্কে ছন্দ পতন ঘটে।

সারা টলি পাড়াতে গুঞ্জন উঠে যায়, শ্রাবন্তী এবং রোশন পরস্পর পরস্পরকে ডিভোর্স দিতে চলেছেন। সেই গুঞ্জন ধীরে ধীরে সত্যির আকার নিতে শুরু করেছে। তবুও শ্রাবন্তী এখনো সুপারস্টার পরিবার সিজন ২তে সিঁদুর পরে স্বমহিমায় সঞ্চালনা চালিয়ে যাচ্ছেন।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় অভিনেত্রী হিসেবে বেশ জনপ্রিয় হলেও তার অন্য একটি প্রতিভা আছে। অভিনয়ের পাশাপাশি শ্রাবন্তী বেশ ভালো গান গায়। হ্যাঁ, ঠিকই শুনেছেন। শ্রাবন্তী বেশ সুন্দর গান করতে পারে।

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে যেখানে দেখা গিয়েছে যে অভিনেত্রী কোনো এক অনুষ্ঠানে গিয়ে তারই অভিনয় করা সিনেমা “ইডিয়ট” সিনেমার একটি জনপ্রিয় গান গেয়েছে। এই ভিডিওটি “আশীর্বাদ স্টুডিও পসপিসিএল” এর ইউটিউব চ্যানেল থেকে প্রথম পোস্ট করা হয়।

এই অনুষ্ঠানে শ্রাবন্তীকে একটি সাদা রঙের গাউন পরতে দেখা গেছে। তার সাথে শোভা পাচ্ছিল ভারী গয়না। ঠিক স্বপ্নের রাজকুমারীর মত দেখাচ্ছিল অভিনেত্রীকে।

সেইসাথে তার মিষ্টি গলার স্বর মন কেড়ে নিয়েছে অনেক নেটিজেনের। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে ব্যাপক ভাইরাল হয়ে যায়। বর্তমানে নেটদুনিয়াতে এই ভিডিওটি শিখরে উঠেছে।