পিতা হলেন কোহলি, ফুটফুটে এক কন্যাসন্তানের জন্ম দিলেন অনুষ্কা শর্মা

ফুটফুটে এক কন্যাসন্তানের জন্ম দিলেন অনুষ্কা শর্মা। বাবা বিরাট কোহলি খুব খুশি। আজ বিকেলে তিনি নিজেই পোস্ট করেন সুখবর। বিরাট কোহলি লেখেন, ‘আমাদের মেয়ে হয়েছে। বাঁধনছাড়া আনন্দ হচ্ছে। আপনাদের ভালবাসা, শুভেচ্ছা ও প্রার্থনার জন্য আমরা কৃতজ্ঞ। অনুষ্কা ও বাচ্চা দুজনেই ভাল আছে। জীবনের এই নতুন অধ্যায় শুরু করার জন্য আমরা মুখিয়ে আছি। আমরা আশা করব, এই সময়ে আমাদের ব্যক্তিগত স্পেসটুকুর মর্যাদা দেবেন আপনারা। ভালবাসা-সহ, বিরাট।’

বিরাট এবং আনুশকা, যারা দুজনেই 32, 2020 অগস্টে সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছিলেন যে তারা একটি সন্তানের প্রত্যাশা করছেন। ছবিতে দু’জনেই তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলগুলিতে শেয়ার করা হয়েছে, অনুষ্কাকে সাদা পোলকা বিন্দু দিয়ে একটি কালো পোশাক পরা এবং তার শিশুর বাম্প দেখাচ্ছিল, এমন সময় বিরাটকে তার পিছনে দাঁড়িয়ে হাসতে দেখা গিয়েছিল। তারা ছবিটির ক্যাপশন দিয়েছিল, “এবং তারপরে আমরা তিনজন! জানুয়ারী 2021 এ পৌঁছেছি।” গত বছর এই দম্পতি যেহেতু তাদের সন্তানের প্রত্যাশা করেছিল বলে ঘোষণা করেছিলেন, আনুশকা তার গর্ভাবস্থায় ছোট ছোট আপডেট ভাগ করে নিচ্ছেন।

কোহলি, যিনি ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক, ডিসেম্বরের মাঝামাঝি সময়ে ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের মাঝামাঝি সময়ে অস্ট্রেলিয়া থেকে ভারতে ফিরে এসেছিলেন। বাকি তিনটি ম্যাচ অধিনায়ক ছিলেন অজিঙ্কা রাহানে। কোহলি ঘোষণা করেছিলেন যে তিনি জানুয়ারিতে তাঁর প্রথম সন্তানের জন্মের জন্য পিতৃত্বকালীন ছুটিতে ভারতে ফিরে আসবেন।

তাদের তৃতীয় বিবাহ বার্ষিকীতে আনুশকা তার যাচাইকৃত ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি শেয়ার করেছেন যেখানে তাকে বিরাটকে পেছন থেকে জড়িয়ে ধরে থাকতে দেখা যায়। “আমাদের 3 বছর এবং খুব শীঘ্রই, আমাদের মধ্যে 3। আপনাকে মিস করি,” অভিনেত্রী ইনস্টাগ্রামে লিখেছিলেন।

‘বিরুশকা’ নামে খ্যাত বিরাট এবং আনুশকা ১১ ই ডিসেম্বর, ২০১ on এ ইতালির টাসকানিতে বিয়ে করেছিলেন। তারা বিয়ের আগে কয়েক বছর ধরে তারিখ বেঁধেছে বলে জানা গেছে।

“আজ আমরা একে অপরকে চিরকালের জন্য প্রেমে আবদ্ধ থাকার প্রতিশ্রুতি দিয়েছি। আমরা আপনার সাথে সংবাদটি ভাগ করে নেওয়ার জন্য সত্যই ধন্য। এই সুন্দর দিনটি আমাদের পরিবার, ভক্ত এবং শুভানুধ্যায়ীদের ভালবাসা এবং সমর্থন দিয়ে আরও বিশেষ করে তুলে ধরা হবে Thank ধন্যবাদ আপনি আমাদের যাত্রার এত গুরুত্বপূর্ণ অংশ হওয়ার জন্য, “বিরাট 11 ই ডিসেম্বর, 2017 তারিখে একটি ইনস্টাগ্রাম পোস্টে ভাগ করেছিলেন।

আরেকটি তারকা দম্পতি যিনি সন্তানের প্রত্যাশা করছেন তারা হলেন সাইফ আলি খান এবং কারিনা কাপুর খান। বিরাট ও আনুশকার ঘোষণার ঠিক আগেই কারিনা এবং সাইফ ঘোষণা করেছিলেন যে তারা পরিবারে নতুন যোগ হওয়ার প্রত্যাশা করছেন। বলিউড দম্পতির একটি সন্তান তাইমুর রয়েছে, যে নতুন সন্তানের সাথে বড় ভাই হয়ে উঠবে।