শ্রাবন্তীর চতুর্থ বিয়ে? স্ট্যাটাস দিয়ে জানালো ছেলে

UBG NEWS, ডেস্ক : টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর জীবনে একের পর এক পুরুষ জায়গা করেছেন। প্রথমে পরিচালক রাজীব, এরপর কিষন এবং এখনও পর্যন্ত সর্বশেষ হলেন রোশন গিরি। কিন্তু এদের কারোর সাথেই শ্রাবন্তীর সম্পর্ক চিরস্থায়ী হয়নি।

এইসব কিছুর মধ্যেও একজন পুরুষ তার জীবনে একই ভাবে থেকে গেছে, সে আর কেউ নয় শ্রাবন্তী ও তার প্রথম স্বামী রাজীবের ছেলে ঝিনুক ওরফে অভিমন্যু চ্যাটার্জি। সোশ্যাল মিডিয়ায় এই ছেলের সাথেই অনেক ছবি দেখা যায় শ্রাবন্তীর।তৃতীয় স্বামী রোশন গিরির সাথে শ্রাবন্তীর কি বিয়ে ভেঙে যাচ্ছে? দুজনের মধ্যে দূরত্ব তৈরি হওয়ার কারন কি এই প্রশ্ন সোশ্যাল মিডিয়ায় নেটিজেন দের মন্তব্যে।

কড়বা-চৌথ উৎসবের দিন আগের বছরের তোলা এই দিনে শ্রাবন্তী-রোশনের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে।প্রায় ১ বছর আগে এই ছবি টি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন শ্রাবন্তি নিজেই। একেবারে নিয়ম মেনে এই কড়বা-চৌথ করতে দেখা যায় ছবিটিতে।

অভিনেত্রীর সোশ্যাল হ্যান্ডেলেই এই ছবিটি রয়েছে। এদিন শুধু এই পোস্টই করেন নি,আর একটি ছবি পোস্ট করেছেন তিনি, যেই ছবিতে শ্রাবন্তীর পাশে রোশন হাতে জলে গ্লাস নিয়ে। কিন্তু এই সমস্ত ছবি আজ চারপাশে ওঠা গুঞ্জনের ফলে ধুসর হয়ে গেছে।

শ্রাবন্তীর স্বামী রোশন গিরির ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শ্রাবন্তীর কোনো ছবিই নেই এখন। এমন কি তাদের বিয়ের ছবিটিও উবে গেছে রোশনের অ্যাকাউন্ট থেকে। রোশন এর ইন্সটাগ্রাম দেখে যা বোঝা যাচ্ছে তার থেকে অনেকটাই আলাদা শ্রাবন্তীর অ্যাকাউন্ট।শ্রাবন্তীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে রোশনের সাথে ছবি রয়েছে প্রায় এক বছর আগের। কিন্তু তার ছেলের সাথে প্রায়ই ছবি পোস্ট করেন মা শ্রাবন্তী।

জীবনের এই টালমাটাল পরিস্থিতির মধ্যেই আর একটি পুরোনো ছবি ভাইরাল হয়েছে যেখানে শ্রাবন্তী ও তার ছেলে খুবই অল্পবয়সী। ছবিটির ক্যাপশন দেওয়া ছিল,Something big coming up অর্থাৎ কিছু বড়ো আসছে।

সোশ্যাল মিডিয়ায় নেটিজেন রা কমেন্ট করে এই পুরোনো পোস্ট টিকে ভাইরাল করে দিয়েছেন। কিছু নিন্দুকদের মতে শ্রাবন্তী কি তাহলে চতুর্থ বার বিয়ের পিড়িতে বসবেন।এসব বিষয়ে শ্রাবন্তী কাছে জানতে চাওয়া হলে তিনি কিছুই স্পষ্ট করে জানান নি। তবে ছেলে ঝিনুক যে তার এখন একমাত্র অবলম্বন তা বলাই বাহুল্য।