অসুস্থ মিঠুন চক্রবর্তী, অসুস্থতা নিয়েই গোটা শুট শেষ করলেন

ইউবিজি নিউজ ডেস্ক : মুসৌরিতে শুট করতে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। জানা যাচ্ছে খাদ্যে বিষক্রিয়াই তাঁর অসুস্থতার কারণ। এতটাই দুর্বল হয়ে পড়েন ওই কিংবদন্তী অভিনেতা যে ঠিক করে দাঁড়াতেও পারছিলেন না তিনি।

পরিচালক বিবেক অগ্নিহোত্রীর আসন্ন ছবি ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর শুটিংয়ের জন্য বেশ কিছু দিন ধরেই মুসৌরিতে রয়েছেন অভিনেতা। শনিবার আচমকাই ফুড পয়জেনিং শুরু হয় তাঁর। পরিচালকে বয়ান অনুযায়ী, “একটি অ্যাকশন দৃশ্যের শুট চলছিল। সিনটি মিঠুনদাকে কেন্দ্র করেই। আচমকাই সেটে মারাত্মক অসুস্থ হয়ে পড়েন তিনি। সাধারণ কারও পক্ষে ওই অবস্থায় সোজা হয়ে দাঁড়ানই কষ্টকর। মিঠুনদা কিছু সময়ের জন্য বিশ্রাম নিয়েই আবার কাজে ফিরে আসেন। গোটা শুট শেষ করেন তিনি।”

অভিনেতা জানান, তাঁর দীর্ঘ ফিল্মি কেরিয়ারে আজ পর্যন্ত এ রকম ঘটনা হয়নি। বিবেক জানাচ্ছেন, তাঁর জন্য শুটের কোনও ক্ষতি হচ্ছে না তো, সে কথা বারেবারেই জিজ্ঞাসা করছিলেন মিঠুন চক্রবর্তী। এখানেই শেষ নয়, রবিবারেও শুট বন্ধ রাখেননি তিনি। বরং শনিবার বাকি থাকা কাজ শেষ করেছেন দ্বিগুণ গতিতে। বিবেকের কথায়, “মিঠুনদা’র মতো অভিনেতা ইন্ডাস্ট্রির সম্পদ। পরের দিন যখন এলেন সবাইকে নিজেই উত্‍সাহ দিতে লাগলেন তাড়াতাড়ি কাজ করার ।আর সেই কারণেই বাকি থাকা কাজ গুলো দ্রুততার সঙ্গে শেষ করতে পেরেছি আমরা। সেই কারণেই মিঠুনদা আজও সুপারস্টার।”

কাশ্মীরী পন্ডিতদের উপর আধারিত বিবেকের এই ছবিতে মিঠুন চক্রবর্তী ছাড়াও এক গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অভিনেতা অনুপম খেরকে। আগামী বছর এই ছবি মুক্তির কথা। অন্যদিকে বলিউডে কাজ করার পাশাপাশি টলিউডেও এক ডান্স রিয়ালিটি শো-য়ে মুখ্য ভূমিকায় থাকছেন মিঠুন চক্রবর্তী। কিছু দিন আগেই প্রকাশ্যে এসেছিল সেই শো-র ফার্স্টলুক।