Ad
নিউজবিনোদন

পর্ন ফিল্ম বানানোর অভিযোগে গ্রেফতার শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ডেস্ক: ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে গ্রেফতার করল মুম্বই পুলিস। শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ তিনি বিভিন্ন পর্নোগ্রাফি ছবি তৈরি করতেন। শুধু তাই নয় তা বিভিন্ন অ্যাপের মাধ্য়মে ছড়িয়ে দিচ্ছিলেন। ২০২১ এর ফেব্রুয়ারি মাসে এই অভিযোগ দায়ের হয়। সেই মামলার প্রধান অভিযুক্ত রাজ কুন্দ্রাকে এবার গ্রেফতার করা হল।

মুম্বই পুলিশের হাতে গ্রেফতার শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। তাঁর বিরুদ্ধে অভিযোগ, পর্ন ছবি তৈরি করেছেন তিনি। এবং সেই ভিডিও বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন নেট দুনিয়ায়। গ্রেফতার করার পর সোমবার রাতেই তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল শারীরিক পরীক্ষার জন্য।

Ad

প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, রাজ কুন্দ্রার বিরুদ্ধে মিলেছে যথেষ্ট প্রমাণ। তিনিই মূল ষড়যন্ত্রকারী বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। জানা যাচ্ছে, ২০২১-এর ফেব্রুয়ারিতে প্রশাসনের সাইবার অপরাধ দমন শাখায় পর্ন তৈরি এবং কিছু অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়া নিয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল।

সেই মামলার প্রেক্ষিতেই গ্রেফতার করা হয়েছে শিল্পার স্বামীকে। মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের পক্ষ থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মোট এগারোজনকে এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়েছে। শারীরিক পরীক্ষার জন্য রাজ কুন্দ্রাকে নিয়ে যাওয়া হয়েছিল জেজে হাসপাতালে।

২৬ মার্চ সফট পর্নোগ্রাফি মামলায় মহারাষ্ট্রে সাইবার সেল রাজ কুন্দ্রাকে জিজ্ঞাসাবাদ করেন। একইদিনে একতা কাপুরেরও বয়ান রেকর্ড করা হয়। এর আগেই শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডে মহারাষ্ট্র সাইবার সেলকে জানান রাজ কুন্দ্রার হাত ধরেই তাঁরা অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে এসেছেন। শার্লিন চোপড়াকে প্রত্যেক প্রজেক্টের জন্য ৩০ লক্ষ টাকা করে দিতেন রাজ কুন্দ্রা। রাজের হয়ে শার্লিন এমন ১৫ থেকে ২০ টি প্রজেক্টে কাজ করেছিলেন।

অর্থ পাচার কেলেঙ্কারির সঙ্গে জড়িত থাকার অভিযোগও আগে উঠেছিল রাজের বিরুদ্ধে। জিজ্ঞাসাবাদের জন্য ইডি তলবও করেছিল শিল্পার স্বামীকে। ২০১৩ সালে মৃত গ্যাংস্টার ইকবাল মির্চির সঙ্গে অর্থ পাচার কেলেঙ্কারিতে জড়িত থাকার অভিযোগ ছিল রাজের বিরুদ্ধে।

আরও পড়ুন