প্রকাশ্যে এল বিগ বি’র গুলাবো সিতাবোয় ছবির অদ্ভুত লুকের দৃশ্য, দেখুন ভিডিও

UBG NEWS, ডেস্ক :আসছে গুলাবো সিতাবো! লকডাউনের মধ্যে সিনেমা হল ছেড়ে ডিজিটালি মুক্তির পথে হেঁটেছে অমিতাভ-আয়ুষ্মানের এই চলচ্চিত্র। এখন এই সিনেমার প্রচারেই ব্যস্ত বিগ বি। কিছুদিন আগেই তিনি গুলাবো-সিতাবোর সেট থেকে একটি ছবি শেয়ার করেছিলেন, ছবিটি ছিল তাঁর টাচআপের। ছবি শেয়ার করে তিনি বলেছিলেন, দুই ভুরুর মাঝখানে যে ফাঁকা জায়গা তাকে তাকে গ্যাবেলা বলা হয়। সম্প্রতি অমিতাভ বচ্চনের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

এই ভিডিওটি ‘গুলাবো-সিতাবো’ সিনেমায় তাঁর মেকআপের ভিডিওতে অমিতাভ বচ্চনের এই লুকের সম্পূর্ণ বিবরণ দিয়েছেন পরিচালক সুজিত সরকার। এই সিনেমায় মির্জার ভূমিকায় দেখা যাবে অমিতাভ বচ্চনকে।

এই সিনেমার ফার্স্ট লুক প্রকাশ্যে আসতেই মির্জার ভূমিকা নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা লক্ষ্য করা যায়। তারপর চলচ্চিত্রের ট্রেলার প্রকাশ্যে আসতেই বাড়তে থাকে কৌতূহল। আয়ুষ্মান খুরানা এবং অমিতাভ বচ্চনের মধ্যেকার খিটিমিটি পছন্দ করে ফেলেন তাঁরা। বিশেষ করে অমিতাভ বচ্চনকে তো এই সিনেমায় চেনাই যাচ্ছে না একেবারে। চলচ্চিত্রে বাড়িওয়ালা আর ভাড়াটের ভূমিকার অভিনয় করছেন দুই তুখোড় অভিনেতা।

অমিতাভ বচ্চন এবং আয়ুষ্মান খুরানার চলচ্চিত্র গুলাবো সিতাবো আগামী ১২ জুন অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেতে চলেছে। বিশ্বজুড়ে ২০০ টি দেশে একসঙ্গে মুক্তি পাবে এই সিনেমা। অমিতাভ বচ্চনের সঙ্গে এই প্রথম অভিনয় করবেন আয়ুষ্মান। পিকু, ভিকি ডোনারের মতো চলচ্চিত্রের নির্মাতা সুজিত সরকারের থেকে নতুন প্রত্যাশায় এখন দিন গুনছেন সিনেমাপ্রেমীরা।