স্ত্রী শ্রাবন্তীর ওপর রে-গে গিয়ে নিজেদের রাতের চ্যাট ফাঁ-স করে দিয়ে ছবি পোস্ট করে দিলেন রোশন, রইলো সেই চ্যাটের ছবি!

UBG NEWS, ডেস্ক :-প্রথম থেকেই ব্যক্তিগত জীবন নিয়ে বিতর্কে জড়িয়েছেন টলিউডের অন্যতম সুন্দরী নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা করা তিনি পছন্দ না করলেও বারবারই তার সম্পর্ক নিয়ে তিনি সমালোচনার মুখে পড়েছেন।

প্রথম এবং দ্বিতীয় বিবাহের ভা-ঙ্গা-নো-র পর গত বছর অর্থাৎ ২০১৯ সালে তিনি তৃতীয় বার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।বিয়ের পর এক বছর সুখে ঘরকন্যা করলেও সম্প্রতি আবারও ভা-ঙ্গ-ন দেখা দিয়েছে তাদের সম্পর্কে।জানা যাচ্ছে, শ্রাবন্তী এবং তৃতীয় স্বামী রোশন সিং আলাদা থাকছেন পুজোর সময় থেকেই। অনেক আগেই সোশ্যাল মিডিয়া থেকে একে অপরকে আনফলো করেছেন তারা।

শ্রাবন্তী যদিও এ ব্যাপারে এখনও অবধি কোনো কথা বলেননি।কিন্তু রোশন এক সাক্ষাৎকারে শ্রাবন্তীর সঙ্গে তার সম্পর্ক অতীত সম্পর্ক বলে মন্তব্য করেছেন।সুতরাং,অভিনেত্রীর তৃতীয় বিবাহ বি-চ্ছে-দ নিয়ে জোর জ-ল্প-না শুরু হয়েছে।টলিপাড়ায় কান রাখলে সে গুঞ্জনই শোনা যাচ্ছে।ইতিমধ্যেই রোশন তার ইন্সট্রাগ্রাম স্টোরিতে একটি স্ট্যাটাস দেন।যেখানে চ্যাট টিতে দেখা যাচ্ছে, রোশান গেম খেলছি বলায় অপর তরফ থেকে বাই উত্তর আসে।

শ্রাবন্তী রোশনের সম্পর্কের এহেন পরিস্থিতিতে এই চ্যাট টি তাদের কিনা বলেও জল্পনা শুরু হয়েছে।উল্লেখ্য ইনস্টাগ্রাম থেকে সিং পদবী সরিয়ে দিয়েছেন শ্রাবন্তী। নতুন জিম আর ওয়েব সিরিজ এর শুটিং নিয়ে বর্তমানে ভীষণ ব্যস্ত এই অভিনেত্রী।

তাদের সম্পর্কের সমীকরণ এর যে কি পরিণতি হবে তা জানা নেই কারুর।সোশ্যাল মিডিয়ায় বারবার ভেসে উঠছে তাদের গতবছরের বিয়ের পর কাটানো ঘনিষ্ঠ মুহূর্তের ছবি গুলি।যা বার বারই মন খারাপ করে ফেলছে সকলের।

Source : Ajker Barta