Ad
বিনোদন

পর্দায় ফিরতে চলেছে Prabhas ম্যাজিক,প্রকাশ্যে রাধে শ্যাম মুক্তির দিন

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

Prabhas ভক্তদের জন্য সুখবর। ২০২২ সালের ১৪ জানুয়ারি মুক্তি পেতে চলেছে প্রভাস-পূজা হেগড়ে অভিনীত ছবি Radhe Shyam। এদিন সকালে ইনস্টাগ্রামে Radhe Shyam-এর পোস্টার শেয়ার করে এই সুখবর জানিয়েছেন প্রভাস নিজেই। সিনেমার পোস্টার শেয়ার করে প্রভাস লেখেন, ‘আর তর সইছে না।

আমার রোম্যান্টিক সাগা রাধে শ্যাম আপনারা কবে দেখবেন… ২০২২-এর ১৪ জানুয়ারি ওয়ার্ল্ডওয়াইড রিলিজ।’ প্রায় এক দশক পর রোম্যান্টিক ছবিতে ফিরছেন দক্ষিণের সুপারস্টার প্রভাস। মাঝে বেশ কিছু ছবিতে তাঁকে শুধুই অ্যাকশন হিরো হিসেবে পাওয়া গেছে। তার মধ্যে অবশ্যই উল্লেখযোগ্য Bahubali ফ্রাঞ্চাইজ এবং Sahoo। Radhe Shyam ছবিতে প্রভাসের বিপরীতে দেখা যাবে Pooja Hegde-কে।

Ad

শুক্রবার সকালে ইনস্টাগ্রামে নিজের হ্যান্ডেলে Radhe Shyam-এর পোস্টার শেয়ার করে এই সুখবর জানিয়েছেন প্রভাস। অল টাইম ক্লাসিক কালো স্যুট ও হাতে ব্রিফকেস—প্রভাসের এই সফি লুকে মাত নেটপাড়া।

 

View this post on Instagram

 

A post shared by Prabhas (@actorprabhas)

সিনেমার পোস্টার শেয়ার করে প্রভাস লেখেন, ‘আর তর সইছে না। আমার রোম্যান্টিক সাগা রাধে শ্যাম আপনারা কবে দেখবেন… ২০২২-এর ১৪ জানুয়ারি ওয়ার্ল্ডওয়াইড রিলিজ।’প্রায় এক দশক পর রোম্যান্টিক ছবিতে ফিরছেন দক্ষিণের সুপারস্টার প্রভাস। মাঝে বেশ কিছু ছবিতে তাঁকে শুধুই অ্যাকশন হিরো হিসেবে পাওয়া গেছে। তার মধ্যে অবশ্যই উল্লেখযোগ্য Bahubali ফ্রাঞ্চাইজ এবং Sahoo। Radhe Shyam ছবিতে প্রভাসের বিপরীতে দেখা যাবে Pooja Hegde-কে। রাধা কৃষ্ণ কুমার পরিচালিত এই ছবির প্রেজেন্টার গুলশন কুমার ও টি-সিরিজ। প্রযোজনা করেছে UV Creations।

প্রসঙ্গত, প্রায় এক বছর আগে ২০২০ সালের জুলাই মাসে সামনে Radhe Shyam ছবির ফার্স্ট লুক। প্রভাস ও পূজা হেগড়ে ছাড়াও এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে ভাগ্যশ্রী, মুরলি শর্মা, সচিন খেদকর, প্রিয়দর্শী, সাশা ছেত্রী, কুণাল রয় কাপুর এবং সত্যনকে। এই ছবির চিত্র পরিচালনার দায়িত্বে ছিলেন মনোজ পরমহংশ এবং প্রোডাকশন ডিজাইনার ছিলেন আর রবীন্দর। ভিএফএক্স প্রোডিউসার ছিলেন কমল কন্নন। টি-সিরিজের ভূষণ কুমার জানান, ‘সাহো বানানোর সময়ে প্রভাস ও ইউভি ক্রিয়েশনস-এর সঙ্গে কাজ করার দারুণ অভিজ্ঞতা হয়েছিল। এর পরেই আমরা পরবর্তী কাজ নিয়ে আলোচনা শুরু করি আর তখনই রাধে শ্যামের আইডিয়া মাথায় আসে। এই ছবির অ্যানাউন্সমেন্ট পোস্টারই দারুণ সাড়া ফেলেছে। আর এই ফার্স্ট লুকে প্রভাস ও পূজার রসায়ণের ঝলক পাবেন দর্শক।’

Prabhas-কে আগামীদিনে দেখা যাবে Nag Ashwin-এর #Prabhas21। এই ছবিতেই তাঁর বিপরীতে দেখা যাবে বলিউডের হার্টথ্রব দীপিকা পাডুকোনকে (Deepika Padukone)। এছাড়াও রয়েছেন অমিতাভ বচ্চনও (Amitabh Bachchan)। Salaar ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে Shruti Haasan-কে। অন্যদিকে বলিউডের পরিচালক ওম রাউতের (Om Raut) ছবিতে প্রভাসের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন Kriti Sanon, Saif Ali Khan এবং Sunny Singh।

আরও পড়ুন