Ad
বিনোদন

ইন্ডিয়ান আইডল ১২ এর চ্যাম্পিয়ন হলেন পবনদীপ, দ্বিতীয় অরুণিতা

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ডেস্ক : ‘নাদান পরিন্দে ঘর আজা…’ গানের তালে মেতেছিল গোটা ভারত। সুরের মূর্ছনায় ডুবে গিয়েছিলেন বিচারকেরা। ইন্ডিয়ান আউডলের ১২ নম্বর সিজনের বিজয়ী হওয়ার অন্যতম প্রধান দাবীদার ছিলেন পবনদীপ রাজন। ফলাফল ঘোষণার পরেই উৎসবে মেতে ওঠে পাহাড়। উত্তরাখণ্ডের পবনদীপের চোখের তখন জয়ের অশ্রু।

তবে বড্ড বেশি নিরাশ হল বাংলা। আসলে বনগাঁ-র মেয়ে অরুনিতা কাঞ্জিলালকে নিয়ে স্বপ্ন দেখেছিল তারা। তাঁর একের পর এক ধামাকাদার পারফরম্যান্স, তাঁর গলার জাদুতে ৮ মাস ধরে ডুবে ছিল গোটা দেশ।

Ad

ফাইনালের মঞ্চে ‘ঘুমর’-এর তালে মাত করেছিলেন তিনি। কিন্তু দ্বিতীয় হয়েই সন্তুষ্ট থাকতে হল অরুনিতাকে। আর এক রানার্স-আপ সায়লি কাম্বলে।

গত আট মাস ধরে সুরের জাদুতে আত্মহারা হয়েছিল দেশ। এই লড়াইয়ের ফাইনালে ৬ জন প্রতিযোগী জায়গা করে নিয়েছিলেন। পবনদীপ রাজন, অরুনিতা কাঞ্জিলাল, সন্মুখাপ্রিয়া, নীহাল তাউড়া, মহম্মদ দানিশ এবং সায়লি কাম্বলে।

স্বাধীনতা দিবসের দিন প্রায় ১২ ঘণ্টা ধরে চলে গ্র্যান্ড ফিনাল। সব লড়াই শেষে ট্রফি ওঠে পবনদীপের হাতেই। ইন্ডিয়ান আইডলের সোনালি ট্রফি এবং ২৫ লক্ষ টাকার পুরস্কারমূল্য জিতে নেন সুরের জাদুকর। সেই সঙ্গে একটি গাড়ির চাবিও তুলে দেওয়া হয় পবনদীপের হাতে।

আরও পড়ুন