বিতর্ক ছাড়ছে না পিছু, ফের এক মামলায় জড়ালেন বিখ্যাত কমেডিয়ান কপিল শর্মা

ইউবিজি নিউজ ডেস্ক : কমেডিয়ান কপিল শর্মা (Kapil sharma)-কে বিতর্ক যেন ছাড়তেই চায় না। এবার তাঁকে তলব করল মুম্বই পুলিশ। গত বছর বিখ্যাত কার ডিজাইনার দিলীপ ছাবড়িয়া ( Dilip chhabria)-কে কপিল সাড়ে পাঁচ কোটি টাকা দিয়েছিলেন তাঁর ভ‍্যানিটি ভ‍্যান ডিজাইন করার জন্য। কিন্তু দিলীপ কপিলের কাছ থেকে টাকা নেওয়ার পরেও সেই ভ‍্যানিটি ভ‍্যান ডিজাইন করেননি। এমনকি কপিল তাঁর কাছে টাকা ফেরত চাইলেও দিলীপ তা ফেরত দেননি। 29 শে ডিসেম্বর দিলীপ ছাবড়িয়া-কে মুম্বই পুলিশ ভুয়ো গাড়ি রেজিস্ট্রেশন ও কার লোন চক্র চালানোর অভিযোগে গ্রেফতার করে।

সংবাদপত্র মারফত এই খবর পড়ে কপিলও দিলীপের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের করেন মুম্বই পুলিশের ইকনমিক অফেন্সেজ উইংস-এর কাছে। 7 ই জানুয়ারি এই বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য মুম্বই পুলিশের ক্রাইম ইনটেলিজেন্স ইউনিটের দপ্তরে ডেকে পাঠানো হয় কপিলকে।

সেখানে কপিল মুম্বইয়ের পুলিশ কমিশনার পরমবীর সিং(parambir singh)ও ক্রাইম ইনটেলিজেন্স ইউনিটের তদন্তকারী অফিসারদের সঙ্গে দেখা করেন। দুপুর 2 টো নাগাদ ক্রাইম ইনটেলিজেন্স ইউনিট বা সিআইইউ-এর দপ্তরে কপিল পৌঁছান। এরপর দিলীপ ছাবড়িয়ার বিরুদ্ধে কপিলের বয়ান রেকর্ড করেন সিআইইউ ইনচার্জ সচিন ওয়েজ (sachin waze)।

দিলীপ ছাবড়িয়া ভারতের একজন বিখ্যাত কার ডিজাইনার। তিনি ভারতের নামকরা কার মোডিফিকেশন স্টুডিও ‘ডিসি’-এর স্রষ্টা। 29 শে ডিসেম্বর দিলীপ ছাবড়িয়াকে ভুয়ো গাড়ি রেজিস্ট্রেশন ও কার লোন চক্র চালানোর অভিযোগে গ্রেফতার করে মুম্বই পুলিশ। তাঁকে আদালতে তোলা হলে আদালত দিলীপকে 7 ই জানুয়ারি অবধি পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেয়। দিলীপের বিরুদ্ধে ইন্ডিয়ান পিনাল কোড বা আইপিসি-র সেকশন 420 অনুযায়ী প্রতারণার মামলা দায়ের করা হয়েছে।