Ad
বিনোদন

সাদা ব্রালেটে স্পষ্ট স্ত’ন, শরীরী বিভঙ্গে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরালেন নোরা

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ONLINE DESK: বর্তমানে বলিউডের জনপ্রিয় আইটেম ড্যান্সার, কোরিওগ্রাফার তথা অভিনেত্রী হলেন নোরা ফতেহি(Nora Fatehi)। সাম্প্রতিক সময়ের সিনেমাগুলিতে কোরিওগ্রাফি করে থাকেন তিন অন্যদিকে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় নোরা।

নিজের বিভিন্ন মুহূর্তের ছবি এবং নাচের ভিডিও পোস্ট করেন সেখানে। তবে সম্প্রতি যেই ছবিটি পোস্ট করেছেন তা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

Ad

কারণ, সেখানে একেবারে বোল্ড অবতারে ধরা দিয়েছেন তিনি। সেই ছবিতে দেখা যাচ্ছে তার পরনে রয়েছে সাদা কাট আউট ড্রেস, যেটির উপরের অংশে রয়েছে ব্রালেট এবং নেকলাইন টপ।

পাশাপাশি নীচে হাঁটু চেরা মিডি স্কার্ট। পোশাকটির উপরের এবং নীচের অংশ জোড়া রয়েছে একটি সোনালী রিং দিয়ে। আর এই ছবিতে স্পষ্ট হয়েছে তার বক্ষ বিভাজিকা।

অন্যদিকে খোলা চুল এবং ন্যুড মেকআপ যেন তাকে আরো লাস্যময়ী করে তুলেছে। তাইতো পোস্ট করা মাত্রই নিমেষে ভাইরাল হয়েছে তার সেই ছবি।

আর কমেন্টবক্সে প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। উল্লেখযোগ্য, আজ তিনি যেই জায়গায় রয়েছেন সেটির যাত্রা মোটেই সহজ ছিল না। একসময় খুবই দরিদ্র পরিবারের মেয়ে ছিলেন তিনি।

ফলে খুব কম বয়স থেকেই কাজ করতে শুরু করেন। ভারতে প্রথম কেরিয়ার শুরু করেছিলেন মডেলিংয়ের দ্বারা। এরপর একটি মিউজিক ভিডিও দিয়ে বলিউডে প্রবেশ করেন তিনি।

তবে সবচেয়ে বেশি জনপ্রিয়তা তিনি অর্জন করেছেন ‘দিলবর’ গানে নেচে। তারপর থেকেই হাতে আসতে থাকে একের পর এক কাজ। তবে নাচের পাশাপাশি বেশ কিছু সিনেমাতে অভিনয় করতেও দেখা গিয়েছে তাকে।

আরও পড়ুন