গোয়ায় মিমি-পার্ণো, হট প্যান্টে তুমুল নাচ তৃণমূল সাংসদ ও অভিনেত্রী মিমির, দেখুন ভিডিও

UBG NEWS: গত 12 ই ফেব্রুয়ারি মিমি চক্রবর্তী(Mimi Chakraborty)-র জন্মদিন উপলক্ষ্যে গোয়ায় ছুটি কাটাতে গেছেন মিমি, পার্ণো (Parno mitra) এবং মিমির বোন অঙ্কিতা (Ankita) এবং স্টাইলিস্ট স‍্যান্ডি(sandy)।

সেখান থেকে একের পর এক হট ছবি ইন্সটাগ্রামে শেয়ার করছেন মিমি ও পার্ণো। সি-বিচে লাল রঙের গাউন পরে ক্যামেরাবন্দি হয়েছেন পার্ণো। অপরদিকে মিমিকে কখনও দেখা গেছে কালো রঙের স্লিটেড গাউনে।

গোয়া থেকে একটি ডান্স ভিডিও শেয়ার করেছেন মিমি ও পার্ণো। সেখানে খোলা আকাশের নিচে তুমুল নেচেছেন চার বন্ধু। ডান্স ভিডিওতে মিমির পরনে রয়েছে সাদা রঙের ক্রপ টপ এবং কালো হট প‍্যান্ট। পার্ণোর পরনে ছিল ডিপ নেক ডাংরি। ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে মিমি লিখেছেন, তাঁরাও ট্রেন্ডের জোয়ারে গা ভাসিয়েছেন।

কিন্তু এর মধ্যেই ঘটেছে একটি অপ্রীতিকর ঘটনা। গোয়ায় যে হোটেলে পার্ণোরা রয়েছেন, তার সুইমিং পুলের ধারে গ্রে রঙের সুইমসুটে একটি ছবি তুলে পার্ণো শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। সুইমসুটটি ডিপ নেক। এমনকি পার্ণোর মুখেও এতটুকু মেকআপ নেই। ফলে নেটিজেনদের একাংশ পার্ণোর পোশাক ও চেহারা নিয়ে ট্রোল করতে শুরু করেছেন। অনেকেই বলেছেন, পার্ণোকে এই পোশাকে দেখতে ভালো লাগছে না। তবে পার্ণো ট্রোলিং-এর বিরুদ্ধে কোনো প্রতিবাদ করেননি।

তথ্যঃ ভারত বার্তা