‘লাভ ইউ সুইটহার্ট’, শ্রাবন্তীকে ভালোবাসার কথা জানালেন তার এই বিশেষ বন্ধু

ইউবিজি নিউজ ডেস্ক : ভাঙা গড়ার জীবন নিয়েই ক্রমাগত এগিয়ে চলেছে টলিপাড়ার বাবলি গার্ল শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের জীবন। বারবার বিয়ে করা নিয়ে কম কটাক্ষের শিকার হয়নি শ্রাবন্তী। প্রথম দুই বিয়ে ভেঙে তৃতীয় বিয়ে করার পর সকলেই ভেবেছিল শ্রাবন্তীর এই বিয়েটা হয়তো এবার টিকে যাবে। কিন্তু সেই ভাবনায় জল ঢেলে শ্রাবন্তীর তৃতীয় বিয়েও ভাঙ্গণের পথে।

তবে সম্পর্ক ভাঙলো কি গড়লো সেইসবে কুছ পরোয়া নেহি অভিনেত্রীর। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মাঝেই এবার নতুন বন্ধুর খোঁজ পেলেন শ্রাবন্তী।দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ শ্রাবন্তী ও তার প্রথম স্বামী রাজীব বিশ্বাসের। সেই বছরই মডেল কিষাণ বিরাজের সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন শ্রাবন্তী।

বছর ঘুরতে না ঘুরতেই ভেঙে যায় সেই বিয়েও। প্রথম দুই স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর ২০১৯-এর শুরু থেকেই রোশন-শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন দানা বাঁধতে থাকে। এরপরই চুপিসাড়ে পঞ্জাবে গিয়ে বিয়ের পর্ব সেরে দেন দুজনেই। যদিও সেই বিয়েও ভাঙতে বসেছে। পুজোর আগে থেকেই তারা আলাদা থাকছেন।

মাঝেমাঝেই সোশ্যাল মিডিয়ায় ঠেলাঠেলির পোস্ট করেন সেলেব জুটি। তা দেখে কারুর বুঝতে অসুবিধা নেই তাদের সম্পর্কে চিড় ধরেছে।সম্পর্ক ভাঙছে তো কি এইসবে তোয়াক্কা করেনা শ্রাবন্তী। কারণ শ্রাবন্তী থেমে থাকার মানুষ নয়। ভালোবাসার মানুষ বা বন্ধুকে নিয়ে সব সময় ব্যস্ত থাকেন অভিনেত্রী। সম্প্রতি ইনস্টাগ্রামে শ্রাবন্তী তার বন্ধুর সঙ্গে ছবি শেয়ার করে লেখেন, ‘ফ্রেন্ডশিপ গোল’।এই ছবি দেখে আবার অভিনেত্রীর বন্ধু সঞ্চারী চক্রবর্তী কমেন্ট করে লেখেন, ‘লাভ ইউ সুইটহার্ট’।

ছবি দেখে বোঝা যাচ্ছে অভিনেত্রীর সঙ্গে তার বন্ধুর মিষ্টি সম্পর্কের কথা। সম্পর্ক ভাঙ্গা-গড়ার মাঝেই শ্রাবন্তী কিন্তু ব্যাস্ত অন্য কাজে। সকলকে ফিট রাখতে অভিনেত্রী একটি আস্ত জিম খুলছেন। মধ্যমগ্রামের এক শপিংমলে ‘দ্য ফিটনেস এম্পাওয়ার’ নামে ফিটনেস হাব খুলছেন অভিনেত্রী। বর্তমানে জিম নিয়েই ব্যস্ত অভিনেত্রী। অভিনেত্রী তার জিম কে ‘দ্বিতীয় সন্তান’ হিসেবে আখ্যা দিয়েছে।