“প্রয়োজন হলে আমি রোশনকে ডি-ভোর্স দিয়ে আবার বিয়ে করবো”- শ্রাবন্তী চ্যাটার্জী!

UBG NEWS: টলিউড ইন্ডাস্ট্রিতে এই মুহূর্তে সবথেকে আলোচিত এবং বিতর্কিত একটি মুখ হচ্ছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সোশ্যাল মিডিয়া জুড়ে গুঞ্জন শোনা যাচ্ছে তার তৃতীয় স-ম্পর্ক ভা-ঙ্গন নি-য়ে । অভিনয় জগতে কোনরকম খামতি না রাখলেও বাস্তব জীবনে থেকে গেছে অনেকগুলো অসম্পূর্ণতা। এবং তাই তার জীবন এত এলোমেলো হয়ে উঠেছে দিনের-পর-দিন। কিন্তু তাতেও দমে যাননি অভিনেত্রী অনুগামীদের ভালো-খারাপ সমস্ত রকম মন্তব্য রীতিমতো বি-রক্ত ক-রে তুলছে শ্রাবন্তীকে।

চ্যাম্পিয়ন সিনেমার হাত ধরে তার অভিনয় জগতে পদার্পণ তারপর বেশ কয়েকটি হি-ট ছবি আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে । যদিও তাঁর সাফল্যের পিছনে পরিচালক রাজীব বিশ্বাসের অনেকখানি অবদান রয়েছে বলে মনে করেন অনেকে। সেই মতো মাত্র ১৬ বছর বয়সে তিনি বিয়ে করেন রাজীব বিশ্বাসকে । পরবর্তীকালে সেই সম্পর্কে দেখা যায় ভা-ঙ্গন । শ্রাবন্তী অ-ভি-যোগ আ-নে রাজিব নাকি তার উপর মা-নসিক এবং শা-রী-রিক অ-ত্যা-চার করে । তাই সে সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাই । ততক্ষণে জন্ম নিয়েছে তাদের ছোট পুত্র ঝিনুক বা অভিমুন্য চ্যাটার্জী।

তার পরেও যে প্রেম আসেনি জীবনে এমনটা কিন্তু নয় ।২০১৭ সালে কিষান ব্রজ এবং ২০১৯ সালে রোশন সিং কে তিনি বিবাহ করেন । কিন্তু শোনা যাচ্ছে তৃতীয় সম্পর্ক অর্থাৎ রোশন সিং এর সাথে নাকি ভা-ঙতে চ-লেছে । যাকে ঘিরে শু-রু হ-য়েছে ব্যা-পক উ-ত্তে-জনা এবং স-মা-লোচনা । এবং এরই মাঝে রোশন জানিয়েছেন যে দুর্গাপুজোর কয়েকদিন আগে থেকেই তারা আর একসাথে থাকছেন না । যা এই স-মা-লোচনা এবং জ-ল্প-নাকে আরো উ-সকে দি-য়েছে ।

সম্প্রতি শ্রাবন্তীর সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে প্রতিটা সম্পর্কে ওঠাপড়া লেগে থাকে । তার মানে এই নয় যে জীবনে চলার পথ শেষ । হয় তো আমাদের জীবনের সুখের পথ এখানেই এতটা পর্যন্ত ছিল । কিন্তু আমরা খুব শিগগিরই আমাদের স-মস্যা নিজেরাই সমাধান করে নেব । অর্থাৎ শ্রাবন্তির এই ধরনের কথাবার্তা দেখে বোঝা যাচ্ছে তাদের মধ্যে এখ-নো ডি-ভোর্স হ-য়নি । কিন্তু সম্প্রতি হতে চলেছে । তাহলে কি শ্রাবন্তী ঠিক করে নিয়েছেন এরপর কাকে বিয়ে করবেন ? নাকি বাকি জীবনটা একা থাকবেন প্রশ্ন অনুগামী মহলের একাংশের ।

তথ্যঃ কলকাতা প্রতিদিন