Ad
বিনোদন

রানু ভক্তদের জন্য সুখবর! আসছে রানু মন্ডলের বায়োপিক , রানুর চরিত্রে কে ? জেনে নিন বিস্তারিত

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ডেস্ক : এবার রানু মণ্ডলের জীবন নিয়ে ছবি হতে হলেছে টলিউড এ । পরিচালনার দায়িত্বে থাকবেন হৃষিকেশ মন্ডল যিনি এর আগে ‘ কুসুমিত গপ্পো ‘ এর মত ছবি করেছেন যেটি সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে ।

রানুর চরিত্রে অভিনয় করবেন অভিনয় করবেন ঈশিকা দে । এর আগে বলিউডের ‘স্যাক্রেড গেমস ‘ ওয়েবসিরিজে দেখা গেছিলো তাকে ।

Ad

এছাড়া ‘ পূর্ব পশ্চিম দক্ষিণ…. উত্তর আসবেই ‘ নামের একটি বাংলা ছবিতেও অভিনয় করেছেন ঈশিকা । ছবির নাম ঠিক করা হয়েছে ‘ মিস রানু মারিয়া ‘ ।

রানাঘাটের রানু মণ্ডলের জীবনের গল্পঃ হার মানাবে অনেক সিনেমাকেও । প্রথমে রানাঘাট স্টেশন এ বসে গান গেয়ে উপার্জন করতেন রানু । এরপর তর গাওয়া লতা মঙ্গেশকরের একটি গানের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন জনৈক ব্যক্তি । এরপরই রাতারাতি বদলে যায় রানুর জীবন ।

জনপ্রিয় গায়ক হিমেশ রেশমিয়া তাকে মুম্বাইতে নিয়ে যান । হিমেশের সাথে রানুর রেকর্ড করা গান ‘ তেরি মেরি ‘ একবারও শোনেনি এমন মানুষ খুঁজে পাওয়া ভার । খ্যাতির শীর্ষে পৌঁছে গেলেও বেশিদিন ভাগ্য সহায় হয়নি তার । বিভিন্ন মিম বানানো হয় তাকে নিয়ে । জনপ্রিয়তা পেয়ে বদলে গেছিলো রানুর ব্যবহারও । এখন রানাঘাটের থাকেন তিনি । একটি স্থানীয় ক্লাবের সাহায্যে দিন গুজরান হয় তার ।
এদিন পরিচালক হৃষিকেশ মন্ডল সংবাদমাধ্যমে জানান , ছবিতে রানুর বর্তমান ও অতীত উভয় জীবনের গল্পকেই তুলে ধরা হবে এবং দুটি সময়ের লুকেই দেখা যাবে ঈশিকা কে । নব্বই এর দশকের ছোঁয়া পাওয়া যাবে ছবিতে । এছাড়া অনেকগুলি গানও থাকবে ছবিতে । সঙ্গীত পরিচালক হিসাবে থাকছেন সুরজিৎ , সিধু এবং নভোনিল ।

আরও পড়ুন