Ad
বিনোদনহিন্দি সিনেমা

দেব কে মৃত ভেবে নিয়ে যাওয়া হয়েছিল শ্মশানে দাহ করতে! শৈশবের কাহিনী শোনালেন অভিনেতা

শৈশবের ‘চাঞ্চল্যকর’ ঘটনার কথা শেয়ার করলেন অভিনেতা। দেখুন ভিডিও।

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ডেস্ক : ঘাটালের মত ছোট্ট গ্রামের জন্ম নিয়েছিল বর্তমানে টলি পাড়ার অন্যতম সেরা নায়ক দেব। যদিও তিনি বড় হয়ে উঠেছেন মুম্বইয়ে তবুও মাটির টান সেই ঘাটাল। তাই কর্মের তাগিদে তাঁকে ফিরে আসতেই হয় বাংলায়। চোখে হাজার স্বপ্ন নিয়ে বাংলায় পা রেখেছিলেন দেব ওরফে দীপক অধিকারী।

তারপর তাঁর লাগামহীন যাত্রা। আসতে আসতে সকলের মন জয় করে নিলেন। এত বড় স্টার হলেও নিজের মধ্য থেকে সাধারণ মানুষের ছাপ টা মরে যেতে দেননি। আবার লাগিয়েছেন রাজনৈতিক রঙও। বিভিন্ন অসুবিধায় সাধারন মানুষের পাশে থেকেছেন।

Ad

সম্প্রতি একটি টক শো তে নিজের জীবনের কাহিনী নিয়ে হাজির দেব। জানালেন নিজের সঙ্গে ঘটে যাওয়া নানান ছোট বড় ঘটনার কথা। একটি ঘটনা শুনে রীতিমত আটকে ওঠেন ভক্তরা। ছোটবেলায় দেব কে মৃত ভেবে শ্মশানে দাহ করতে নিয়ে যাওয়া হয়।

 

View this post on Instagram

 

A post shared by devthesuperstar (@dev_thesuperstar)

আসলে ছোটবেলায় দেব মুম্বই থেকে গ্রামের বাড়ি আসত গাজনের মেলা দেখতে। আর একটি মেলাতেই ঘটে বিপত্তি। কিছু খাওয়ার ফলে সঙ্গে সঙ্গে অজ্ঞান হন। টানা একটি দিন জ্ঞান ফেরেনি। আর তাই সকলেই ভাবে সে মৃত এবং দাহ করতে নিয়ে যাওয়া হয়।

এই ঘটনার পর থেকে তাঁর দিদা তাঁকে গ্রামে আসতে বারণ করেছিলেন। বাবা মায়ের তখন একমাত্র সন্তান দেব। তাই নাতির কিছু হলে কি জবাব দেবে মেয়ে জামাইকে। দেবকে যখন খুঁজে পাচ্ছিলেন তাঁর দিদা তখন মানত করেন নাতিকে খুঁজে পেলে তাঁকে দিয়ে গাজনের সন্ন্যাস পালন করাবেন। তারপর মাধ্যমিকের পর গ্রামে ফেরেন দেব এবং সন্ন্যাস পালন করেন। এক সপ্তাহ মন্দিরেই ছিলেন সন্ন্যাস দের সঙ্গে।

আরও পড়ুন