করোনা কেড়ে নিল আরও এক তারকা! প্রয়াত বলিউড অভিনেতা বিক্রমজিৎ কনওয়ারপাল

মুম্বাই, ১ মেঃ করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত হলেন ‘স্পেশাল অপস’ খ্যাত অভিনেতা বিক্রমজিৎ কনরাওয়ারপাল। মৃত্যুকালে তার বয়েস হয়েছিল ৫২ বছর। সেনার অফিসার ছিলেন তিনি। সেখান থেকে অবসর নেওয়ার পরই সিনেমার জগতে পা রাখেন।

সম্প্রতি অভিনেতা অনিল কাপুরের সাথে ‘২৪’-এ অভিনয় করেছিলেন তিনি। করোনা সংক্রমণের কারণে ভর্তি ছিলেন মুম্বইয়ের এক হাসপাতালে। আজ সকালেই মৃত্যু হয় তাঁর।

পয়লা মে বিক্রমজিতের প্রয়াণের খবর দেন বলিউডের প্রযোজক-পরিচালক অশোক পণ্ডিত। টুইটারে তিনি লেখেন, “আজ সকালে মেজর বিক্রমজিৎ কনওয়ারপালের কোভিডে কারণে মৃত্যুর খবর পেয়ে খুব খারাপ লাগছে। সেনার অবসরপ্রাপ্ত অফিসার বহু সিনেমা এবং সিরিয়ালে পার্শ্বচরিত্রে অভিনয় করেছেন। তাঁর পরিবার ও পরিজনদের প্রতি সমবেদনা রইল। ওঁ শান্তি। ”

কনওয়ারপালের জন্ম ভারতের হিমাচল প্রদেশে। ২০০২ সালে সেনাবাহিনী থেকে মেজর হিসেবে অবসর গ্রহণ করেন। ২০০৩ সালে, অভিনেতা হওয়ার শৈশব-স্বপ্ন পূরণের জন্য বলিউডে কাজ করা শুরু।

তারপর থেকে বহু ধারাবাহিক ও ছবিতে অভিনয় করেছেন। ‘স্পেশ্যাল ওপিএস’, ‘ইল্লিগাল জাস্টিস’, ‘আউট অফ অর্ডার’-এর মতো সিরিজে কাজ করেছিলেন তিনি। ২০২০-র লকডাউনে ইউটিউবে ভিডিও শেয়ার করে সকল দেশবাসীকে ঘরে থাকার আর্জি জানিয়েছিলেন এই প্রাক্তন সেনা অফিসার ও অভিনেতা।