বিয়ের পূর্বে বড়সড় চমক, অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে এল নতুন সদস্য

UBG NEWS: টলিউডের নামকরা প্রথম সারির অভিনেতার মধ্যে একজন হলেন অঙ্কুশ হাজরা। তাঁর অভিনয় ও নাচ দিয়ে সে জয় করে নিয়েছে সকল দর্শকের মন। তাঁকে দেখার জন্য মেয়েরা রীতিমতো পাগল। অভিনয়ের পাশাপাশি সে একজন দক্ষ ড্যান্সারও বটে। তাঁর লুক, স্টাইল সবই পছন্দ করেন দর্শকেরা।

অন্যদিকে বাংলা টেলিভিশন জগতের একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঐন্দ্রিলা। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল সাত পাকে বাঁধা তে দুস্টু চরিত্রে তাঁর অভিনয় সকল দর্শকদের নজর কেড়েছিল। তার দুস্টু মিষ্টি হাসিতে মজেছিল সবার মন।

তবে, এই অঙ্কুশ এবং ঐন্দ্রিলা এখনও পর্যন্ত রিল লাইফে জুটি না বাঁধলেও তাঁরা যে রিয়েল লাইফ জুটি তা কারোরই অজানা নেই। তবে, সম্প্রতি শোনা যাচ্ছে যে, দর্শকদের অনুরোধে তারা রিল লাইফেও জুটি বেঁধেও কাজ করবেন। আর তার শুটিং ও নাকি শুরু হয়ে গেছে।

তবে, আসছে বছর যে তাঁরা সাত পাকে বাঁধা পড়তে পারেন সে গুঞ্জনও শোনা যাচ্ছে। আর তাই বিয়ের আগেই পরিবারে নতুন সদস্য আসার খবর দিলেন অঙ্কুশ। কি ভাবছেন অন্য সদস্য কে? তাহলে জেনেই নিন। এই দুই সেলেব জুটির পরিবারে নতুন সদস্যটি হল তাঁদের নতুন কেনা গাড়ি।

নতুন গাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে অঙ্কুশ লেখেন যে ‘ New member in the family’। এই গাড়ি কেনার উপলক্ষে তাঁদেরকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই।