ফের দুঃসংবাদ সিনে ইন্ডাস্ট্রিতে, হোটেল থেকে উদ্ধার জনপ্রিয় অভিনেত্রীর ঝুলন্ত দেহ

ইউবিজি নিউজ ডেস্ক : আবারো আত্মহত্যাে সিনে জগতে। বুধবার সকালে ফাইভ স্টার হোটেল থেকে উদ্ধার হল তামিল ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী ভিজি চিত্রার ঝুলন্ত দেহ। হোটেলের ঘর থেকে উদ্ধার করা হয় অভিনেত্রীর ঝুলন্ত দেহ। ঘটনা ঘিরে তীব্র চাঞ্চল্যেতর সৃষ্টি হয়েছে তামিল সিনেমা জগতে। ২৮ বছরের ওই অভিনেত্রী তামিল সিনেমা ও সিরিয়ালের জগতে যথেষ্ট জনপ্রিয় ছিল।

জানা গিয়েছে, বুধবার ভোররাতে শুটিং থেকে নিজের হোটেলে ফিরেছিলেন তিনি। এরই মধ্যে সকাল বেলায় উদ্ধার হল ঝুলন্ত দেহ। ঘটনাস্থলে হাজির রয়েছে পুলিশও। সামনেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছিলেন প্রয়াত অভিনেত্রী। সম্প্রতি চেন্নাইয়ের এক বিখ্যাত ব্যবসায়ীর সঙ্গে তাঁর আশীর্বাদ হয়েছিল।

এরপরে কী এমন ঘটল, যে আত্মহত্যার রাস্তা বেছে নিলেন অভিনেত্রী। যদিও এখনও পুলিশ নিশ্চিত ভাবে কিছু জানায়নি।অভিনয়ে ছাড়া নৃত্য ও টিভি সঞ্চালিকার কাজেও যথেষ্ট দক্ষ ছিলেন ভিজি চিত্রা। একটি সূত্র জানাচ্ছে, হতাশায় ভুগছিলেন অভিনেত্রী। তাঁর জেরেই হয়তো এই মর্মান্তিক সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন অভিনেত্রী। সাতসকালে এই ঘটনার খবর ছড়াতেই রীতিমতো শক-এর মধ্যে অভিনেত্রীর ফ্যানেরা। শোকস্তব্ধ তামিল চলচ্চিত্র জগত-ও।