তৃতীয় বিয়ে ভাঙ্গার পর ওড়নায় মুখ ঢেকে ভিডিও শেয়ার করলেন শ্রাবন্তী, শুনুন কি বললেন নায়িকা

UBG NEWS, ডেস্ক : অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় কিছুদিনের আগে থেকেই তিনি সংবাদের শিরোনামে রয়েছেন কারণ এই নিয়ে দ্বিতীয়বার বিবাহ বিচ্ছেদ হতে চলেছে অভিনেত্রী শ্রাবন্তীর।বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়া থেকে বিভিন্ন মাধ্যমে যেন রঙ্গরসিকতা সৃষ্টি হয়েছে। পুজোর প্রায় ১০- ১২ দিন আগে থেকে স্বামীর রওশনের সঙ্গে আলাদা থাকছেন তিনি আর তাই তো সোশ্যাল মিডিয়া থেকে তিনি এবং তার স্বামীর সমস্ত ছবি ডিলিট করে ফেলেছেন অভিনেত্রী শ্রাবন্তীর আর তারপর থেকেই যত জল্পনা।

দেড় বছর হলো বিয়ে হয়েছে এবং বেশ সুখেই ছিলেন এই দম্পতি।হঠাৎ করে কি এমন হল যে রাজীব বিশ্বাস তারপর কিসন ব্রযো এবং তারপর রোশন কেউ ডিভোর্স দিতে চলেছেন শ্রাবন্তী এমন প্রশ্ন সোশ্যাল মিডিয়ায় রীতিমত তোলপাড় করে বেড়াচ্ছে।যদিও এত কিছু হচ্ছে কিন্তু তাতে কর্ণপাত করেননি অভিনেত্রী বরং জীবনের নতুন ইনিংস শুরু করতে চলেছেন আর তাই তো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও শেয়ার করেছেন তাহলো তিনি এবার নতুন করে জিম সেন্টারের উদ্বোধন করতে চলেছেন। শরীরকে ফিট রাখতে এবং পরিবারের সকল সদস্যদের ফিট রাখতে তিনি কিন্তু ইতিমধ্যেই জিম সেন্টার খোলার চিন্তা ভাবনা করেই ফেলেছেন।

এর পাশাপাশি তিনি নিজেকে একটার পর একটা কাজে ব্যস্ত করে ফেলেছেন এরই মাঝে ইনস্টাগ্রামে নতুন করে একটি ভিডিও শেয়ার করলেন শ্রাবন্তী জানিয়ে এবার সাধারন মানুষের মধ্যে আরো নতুন করে কৌতুহল তৈরি হয়েছে।তবে এবার আর শ্রাবন্তী ওড়না দিয়ে মুখ ঢেকে ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন।

তিনি হঠাৎ করে টুথপেস্ট আছে এমন প্রশ্ন তুলেন মাস্ক পড়ে মুখে ওড়না কেন মাস্ক কোথায় এমনটা প্রশ্ন তুলে মাস্কের প্রয়োজনীয়তার কথা জানিয়েছেন ভিডিওর মধ্য দিয়ে।অর্থাৎ যেভাবে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে গিয়েছে তাতে এককথায় সকলেই তটস্থ এমনকি বারবার সচেতনতা কথা বলা হলেও অনেকেই কিন্তু এখনও অবধি মাছ কিংবা স্যানিটাইজার ব্যবহার করছেন না আর তাই ভিডিওর মাধ্যমে অভিনেত্রী শ্রাবন্তী মাস্কের প্রয়োজনীয়তার কথা সকলের সঙ্গে তুলে ধরেন।

এক্ষেত্রে উল্লেখ্য অভিনেত্রী শ্রাবন্তীর নিয়ে যতই জল্পনা হোক না কেন তিনি সাক্ষাৎকারে আসলেও তৃতীয় বিয়ে নিয়ে কোনোরকম কথা বলতে চাইছেন না-এমন কি খুব একটা বেশি মুখ খুলতে দেখা যায়নি তবে জোর চর্চা চলছে কারণ এর আগে দু-দুবার ভেঙেছে তার। এমনিতেই অভিনেত্রী তৃতীয় বিয়ে নিয়ে কম কিছু হয়নি তাই এবার আবারো যদি বিবাহ বিচ্ছেদ হয় তা নিয়ে গসিপ হাতছাড়া করতে চাইছেন না নেটিজেনরা।