Ad
বিনোদন

দী্র্ঘ আট মাসের নাচের সফর শেষ,ডান্স ডান্স জুনিয়র সিজন-২ ট্রফি উঠল অনীশের হাতে, জনতার বিচারে জয়ী মধুমিতা

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

ইউবিজি নিউজ ডেস্ক : দী্র্ঘ আট মাসের নাচের সফর শেষ। রবিবার যবনিকা পড়ল ডান্স ডান্স জুনিয়র সিজন-২ এর। অনুষ্ঠানের শ্যুটিং পর্ব শেষ হয়েছে চলতি মাসের গোড়ার দিকেই। তবে বিজয়ীর শিরোপা কার মাথায় উঠবে সেই নিয়ে একটা চাপা উত্তেজনা ছিল দর্শকদের মধ্যে। ডান্স ডান্স জুনিয়ের গ্র্যান্ড ফিনালেতে বিশেষ অতিথি হিসাবে সূদূর মুম্বই থেকে উড়ে এসেছিসেন রেমো ডিসুজা, সানি লিওন এবং হেলেন। বাংলার খুদেদের ট্যালেন্ট থেকে মুগ্ধ বলিউডের এই তিন তারকা।

রবিবার রাতে ডান্স ডান্স জুনিয়র সিজন ২-এর ট্রফি উঠল অনীশ। এদিন সবমিলিয়ে মোট সাড়ে পাঁচ লক্ষ টাকার পুরস্কার মূল্য জিতে নিল এই খুদে তারকা। পপুল্যার চয়েস উইনার ঘোষিত হয়েছেন শো-এর ফার্স্ট রানার আপ মধুমিতা। অন্যদিকে বিচারকদের তুল্য-মুল্য বিচারে সৌম্যজিৎ নির্বাচিত হল ডান্স ডান্স জুনিয়র সিজন ২-এর সেকেন্ড রানার আপ। এদিন প্রথম ও দ্বিতীয় রানার আপের হাতে ট্রফি ছাড়াও যথাক্রমে দেড় লক্ষ ও এক লক্ষের পুরস্কার মূল্য উঠেছে।

Ad

অনীশকে কাঁধে চাপিয়ে উচ্ছ্বসিত দেব জানালেন, ‘একজনের হাতেই ট্রফি উঠে, কিন্তু সত্যি বলতে সকলেই বিজয়ী! অনেক অভিনন্দন সকল প্রতিযোগিকে এবং ডান্স ডান্স জুনিয়রের  গোটা টিমকে’।

মহাগুরু মিঠুন চক্রবর্তী শো শেষে জানান, ‘এই মঞ্চে একটা ট্যালেন্টের জয় হল…. ট্যালেন্ট থাকলে সব যুদ্ধ জয় করা যায়, এবং ক্ষমতা ক্ষমতাহীন হয়ে যায়। আমি কথা দিচ্ছি পরের সিজনে আবারও এমনই ট্যালেন্ট খুঁজে নিয়ে ফের আপনাদের সামনে হাজির হব আমি’।

আগামী সপ্তাহ থেকে ‘ডান্স ডান্স জুনিয়র ২’-এর জায়গা নিচ্ছে সুপার সিঙ্গার সিজন ৩। এবার সংগীতের লড়াই দেখতে কোমর বেঁধে প্রস্তুত দর্শকরা।

আরও পড়ুন