ভিডিও পোস্ট করে আত্মহত‍্যা সুশান্তের সহ অভিনেতা সন্দীপ নাহার

UBG NEWS, ডেস্ক : ফের মৃত‍্যু বলিউডে (bollywood)। আত্মহত‍্যা (suicide) করলেন সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) ‘এম এস ধোনি: দ‍্য আনটোল্ড স্টোরি’র সহ অভিনেতা সন্দীপ নাহার (sandeep nahar)। আত্মহত‍্যার আগে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটা লম্বা সুইসাইড নোটের সঙ্গে একটি অস্বস্তিকর ভিডিও পোস্ট করেন তিনি। এরপরে ‘কাঞ্চন’ নামে এক মহিলার সঙ্গে বিবাদের কথাও উল্লেখ করেছেন সন্দীপ।

বলিউডের মধ‍্যেকার রাজনীতি ও অন্ধকার দিকেরও পর্দা ফাঁস করে দিয়েছেন তিনি। কিভাবে আশা দেখিয়েও কাজ দেওয়া হয় না বলিউডে তা জানিয়েছেন সন্দীপ।তবে পুলিস এখনো সন্দীপের মৃত‍্যুকে আত্মহত‍্যা বলে মানেনি। সুশান্তের সঙ্গে ধোনির বায়োপিক ছাড়া অক্ষয় কুমারের সঙ্গে কেশরি ছবিতেও অভিনয় করেছিলেন সন্দীপ নাহার। তাঁর মৃত‍্যুতে তোলপাড় শুরু হয়েছে নেটপাড়ায়।

প্রসঙ্গত, গত বছর ১৪ জুন মুম্বইয়ে বান্দ্রার অ্যাপার্টমেন্ট থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় উদ্ধার হয় সুশান্তের দেহ। সিবিআই তদন্ত শুরু হলেও এখনো অভিনেতার মৃত‍্যুর কারণ জানা যায়নি। তবে শোনা গিয়েছে, এখনো খুন বা আত্মহত‍্যা কোনো সম্ভাবনাই উড়িয়ে দিতে রাজি নয় সিবিআই। সম্প্রতি গত ২১ জানুয়ারি গিয়েছে মৃত‍্যুর পর সুশান্তের প্রথম জন্মবার্ষিকী।