Ad
দক্ষিণ দিনাজপুর

সমাজের মূল স্রোতে ফিরতে চেয়ে দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ সুপারের কাছে আত্মসমর্পণ করল এক জঙ্গি

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

দক্ষিণ দিনাজপুর: সমাজের মূল স্রোতে ফিরতে কেএলও জঙ্গি সংগঠন থেকে দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ সুপারের কাছে আত্মসমর্পণ করল এক জঙ্গি৷ আত্মসমর্পণকারী ওই জঙ্গির নাম সুদীপ সরকার ওরফে পিন্টু বড়ুয়া। তার বাড়ি দক্ষিণ দিনাজপুর জেলার কুমারগঞ্জ ব্লকের বড়াপাড়া এলাকায়।

সোমবার সকালে বালুরঘাট পুলিশ সুপার অফিসে ওই জঙ্গি আত্মসমর্পণ করেন এবং তিনি স্বাভাবিক জীবন যাপনের ফিরে আসার আশ্বাস দেন। পুলিশ সূত্রে জানা যায় তিনি জঙ্গি দলের সোশ্যাল মিডিয়ার দায়িত্বে ছিলেন।

Ad

এদিন সরকারের প্রতি আস্থা রেখে তিনি আত্মসমর্পন করেন। দক্ষিণ দিনাজপুর জেলা পুলিশ সূত্রে জানা গেছে দক্ষিণ দিনাজপুর জেলায় মোট চারজন আত্মসমর্পণ করেছে তাদের চাকরির ব্যবস্থা করা হয়েছে এবং স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে তার জন্য সব রকম ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া হয়েছে।

এদিন দক্ষিণ দিনাজপুর জেলার পুলিশ সুপার রাহুল দে একটি সাংবাদিক বৈঠক করেন সুদীপকে সঙ্গে নিয়ে। সেখানে তিনি বলেন, ‘রাজ্য সরকারের প্রতি আস্থা রেখেই সুদীপ আত্মসমর্পন করেছে। এই নিয়ে জেলার মোট পাঁচজন কেএলও জঙ্গি আত্মসমর্পণ করলো। আগের চারজনের ক্ষেত্রে সরকারের তরফেই চাকরির ব্যবস্থা করা হয়েছে। সুদীপের ক্ষেত্রেও তা করা হবে। এরা সকলেই সমাজের মূল স্রোতে ফিরে আসতে চেয়ে পুলিশ প্রশাসনের সঙ্গে যোগাযোগ করে আত্মসমর্পণ করেছে। তাই এদের সকলের ক্ষেত্রেই সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া হয়েছে যাতে এরা স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে। সুদীপের ক্ষেত্রেও তার অন্যথা হবে না।’

আরও পড়ুন