জোড়া ফুলের প্রচারে ঝড় তুলতে দক্ষিণ দিনাজপুরে আসছেন মমতা বন্দ্যোপাধ্যায়, অভিষেক, দেব ও আরও অনেকে

বালুরঘাট, ১২ এপ্রিলঃ জোড়া ফুলের প্রচারে ঝড় তুলতে দক্ষিণ দিনাজপুরে আসছেন মমতা বন্দ্যোপাধ্যায়। দক্ষিণ দিনাজপুরের তিনটি বিধানসভা কেন্দ্রে তার সভা রয়েছে।

শুধু মমতা বন্দ্যোপাধ্যায়ই নন। তৃণমূল প্রার্থীদের জয়ী করানোর আবেদন নিয়ে আসছেন অভিষেক বন্দ্যোপাধ্যায় বাংলা সিনেমার অভিনেতা দেব সহ আরো অনেকে। ইতিমধ্যেই দলনেত্রীর সভাকে ঘিরে ঘাসফুল শিবিরে ব্যস্ততা তুঙ্গে। দক্ষিণ দিনাজপুরে আগামী ২১ ও ২২ এপ্রিল দুই দিনের প্রচারে আসছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

তৃণমূল সূত্রে জানা গিয়েছে, প্রথম দিন তিনি হরিরামপুর ও বালুরঘাটে তিনি জনসভা করবেন। বালুরঘাটে টাউন ক্লাব মাঠে ২১ এপ্রিল বুধবার বালুরঘাট কুমারগঞ্জ দুই বিধানসভা কেন্দ্রের দলীয় প্রার্থী যথাক্রমে শেখর দাস গুপ্ত ও তোরাফ হোসেন মন্ডলের সমর্থনে তিনি বক্তব্য রাখবেন।

পরদিন ২২ এপ্রিল বৃহস্পতিবার জনসভা করবেন তপনে। স্থানীয় বাঘোইট মাঠে তপন ও গঙ্গারামপুর দুই এলাকার দলীয় প্রার্থী কল্পনা কিস্কু এবং গৌতম দাসের সমর্থনে জনসভায় বক্তব্য রাখবেন। অন্যদিকে তৃণমূল যুবর সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ও দক্ষিণ দিনাজপুরের তিনটি এলাকায় জনসভা করবেন।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার দিনক্ষণ এখনও চূড়ান্ত না হলেও কুশমন্ডি গঙ্গারামপুর ও কুমারগঞ্জ বিধানসভা কেন্দ্রে তিনি যে বক্তব্য রাখবেন দলীয় সূত্রে তা জানা গিয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায় ছাড়াও প্রচারে ঝড় তুলতে আসছেন অভিনেতা দেব ও আরেক যুব নেতা দেবাংশু ভট্টাচার্য্যও।

বালুরঘাটে টাউন ক্লাব মাঠে মমতা বন্দোপাধ্যায়ের সভাস্থল পরিদর্শন করেন তৃণমূল নেত্রী তথা রাজ্যসভার সাংসদ অর্পিতা ঘোষ। সভাস্থল পরিদর্শন শেষে অর্পিতা ঘোষ জানিয়েছেন দক্ষিণ দিনাজপুরের সবকটি আসনেই তাঁদের প্রার্থীরা বিপুল ভোটে জয়ী হবেন।

এই জেলায় বিজেপি ও সংযুক্ত মোর্চা একটিও আসন পাবে না। দলীয় প্রার্থীদের জয়ের ব্যবধান আরও বাড়াতে জেলার বালুরঘাট তপন ও হরিরামপুরে জনসভা করতে আসছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্বয়ং। সেইসঙ্গে কুশমন্ডি কুমারগঞ্জ ও গঙ্গারামপুর বিধানসভা কেন্দ্রের দলীয় প্রার্থীদের সমর্থনে সভা করতে আসবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। তাঁদের সবকটি জনসভাতেই লক্ষাধিক মানুষের সমাবেশ ঘটবে বলে অর্পিতা ঘোষ দাবি করেছেন।