দক্ষিণ দিনাজপুর

বিনা চিকিৎসায় যুবকের মৃত্যুর অভিযোগ, পথ অবরোধ স্থানীয় বাসিন্দাদের

ইউবিজি নিউজ, দক্ষিণ দিনাজপুর: কুমারগঞ্জ হাসপাতালের বিরুদ্ধে বিনা চিকিৎসায় এক যুবকের মৃত্যুর অভিযোগ তুলে পথ অবরোধে সামিল হলেন স্থানীয় বাসিন্দারা।

মৃত যুবক ভজন সরকার দক্ষিণ দিনাজপুর জেলার কুমারগঞ্জ থানার শাহজাদপুরের বাসিন্দা বলে জানা গিয়েহে। এই ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সকাল থেকেই উত্তপ্ত হয়ে ওঠে দক্ষিণ দিনাজপুর জেলার কুমারগঞ্জ থানার বরাহার।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটা নাগাদ ওই যুবককে সাপে কামড়ায়। সাপে কামড়ানোর সঙ্গে সঙ্গেই তাকে বরাহারে কুমারগঞ্জ গ্রামীণ হাসপাতালে নিয়ে যান এলাকার বাসিন্দারা।

অভিযোগ, রোগীকে সাপে কামড়ানোর সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, সময়মত চিকিৎসা শুরু করা হয়নি। রাতেই মৃত্যু হয় ওই যুবকের।

Ad

বিনা চিকিৎসায় এলাকার যুবক ভজন সরকারের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই ক্ষোভে ফেটে পড়েন এলাকার বাসিন্দারা শুরু হয় পথ অবরোধ। বালুরঘাট-কুমারগঞ্জ সংযোগকারী রাজ্য সড়কের বরাহার মোড়ে সকাল ৮ টা থেকে শুরু হয় অবরোধ।

অবরোধের জেরে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। অবরোধকারীদের অভিযোগ, সঠিক সময়ে সঠিক চিকিৎসা পেলে, মৃত্যু হত না ওই যুবকের। বিনা চিকিৎসায় যাতে আর কেউ মারা না যায়, তার দাবীতেই এই অবরোধ বলে জানিয়েছেন আন্দোলনকারীরা।

প্রায় ৫ ঘন্টা অবরোধ অবরোধ আন্দোলন চলার পর, কুমারগঞ্জ থানার পুলিশের হস্তক্ষেপে দুপুর দেড়টা নাগাদ উঠে যায় অবরোধ আন্দোলন। ধীর ধীরে স্বাভাবিক হয় বালুঘাট-কুমারগঞ্জ রাজ্য সড়কে যান চলাচল।

[ লেটেস্ট খবর এবং আপডেট জানার জন্য ফলো করুন ইউবিজি নিউজ ফেসবুক পেজ । ব্রেকিং নিউজ এবং ডেইলি খবরের আপডেটে পেতে যুক্ত হোন হোয়াটসঅ্যাপ গ্রুপে  ]