Ad
দক্ষিণ দিনাজপুর

রেল স্টেশন এলাকায় গৃহবধূ খুন, মূল কাণ্ডারিকে বালুরঘাটে গ্রেফতার করল পুলিশ

এই বিজ্ঞাপনের পরে আরও খবর রয়েছে

দক্ষিণ দিনাজপুর : বালুঘাট রেল স্টেশনে এলাকায় গৃহবধূ খুনের ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেপ্তার করল বালুরঘাট থানার পুলিশ।

গতকাল গোপন সূত্রে খবর পেয়ে বালুরঘাট থানার পুলিশ চিঙ্গিশপুর গ্রাম পঞ্চায়েতের চক আন্ধারু এলাকা থেকে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে। অভিযুক্তের নাম নিবারন বর্মন(২৮)। বাড়ি বালুরঘাট ব্লকের অমৃতখন্ড গ্রাম পঞ্চায়েতের শালগ্রাম এলাকায়। যদিও সে তার মামার বাড়ি হিলি থানা তিওর এলাকায় বসবাস করে। পেশায় সে রাজমিস্ত্রি।

Ad

অভিযোগ গত তিনদিন আগে বালুরঘাট রেল স্টেশন সংলগ্ন একটি কালভার্টের নিচেফ ডোবা থেকে পাতা বর্মন নামে এক গৃহবধূর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। ওই গৃহবধূ বাড়ি বালুরঘাট ব্লকের বোয়ালদার এলাকায়।

পুলিশ সূত্রে খবর অঅভিযুক্ত যুবকের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। অভিযোগ ওই যুবকের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক থাকার ফলে টাকাপয়সা থেকে বিভিন্ন দাবি-দাওয়া ছিল মৃত গৃহবধূর।

গত মঙ্গলবার রাতে ওই গৃহবধূ এবং ধৃত যুবক বালুঘাট রেল ষ্টেশন এলাকায় যায়। সেখানেই তাদের মধ্যে শুরু হয় বচসা। যা নিয়ে নিজেদের মধ্যে হাতাহাতি হয়। আর সেই সময়ে ওই গৃহবধূ রেললাইনে পড়ে যান এবং গুরুতর জখম হন।

গৃহবধূ মারা গেছে বুঝতে পেরে তার মৃত্যু নিশ্চিত করতে তাঁর মাথায় পাথর দিয়ে আঘাত করে ডোবায় ফেলে দেয়৷ এর পর বুধবার ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

ধৃত যুবককে গতকাল রাতেই গ্রেপ্তার করার পর শনিবার তাকে বালুরঘাট জেলা আদালতে তোলা হয়। পাশাপাশি ওই যুবককে পুলিশি হেফাজতে নেওয়ার জন্য আবেদন আদালতের কাছে জানিয়েছে বালুরঘাট থানা।

আরও পড়ুন