সংক্রমণ ছড়িয়ে পড়েছে বুকে, দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হল মুখ্যমন্ত্রীকে

ইউবিজি নিউজ ব্যুরো : নয়াদিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হল উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াতকে। করোনা আক্রান্ত হবার পর থেকে ক্রমশই খারাপ হচ্ছে মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াতের শরীর। তাই প্রথমে তাঁকে দেরাদুনের দুন হাসপাতালে ভর্তি করা হলেও পরে নয়াদিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর বুকে সংক্রমণ ছড়িয়ে পড়েছে বলে চিকিৎসকদের সূত্রে জানা গিয়েছে।

গত ১৮ ডিসেম্বর করোনা আক্রান্ত হন তিনি। সোমবার সকালে এবিষয়ে উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীর অফিস থেকে একটি বিবৃতি প্রকাশ করা হয়। তাতে উল্লেখ করা হয়েছে, ত্রিবেন্দ্র সিং রাওয়াতের চিকিৎসক ডা. এনএস বিস্ত জানিয়েছেন যে মুখ্যমন্ত্রীর বুকে সংক্রমণ ধরা পড়েছে। তাই তাঁকে প্রথমে উত্তরাখণ্ডের রাজধানী দেরাদুনের দুন হাসপাতালে ভর্তি করা হয়। পরে শরীর আরও খারাপ হচ্ছে দেখে তাঁকে নয়াদিল্লির এইমস হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

গত ১৮ ডিসেম্বর দুপুরে টুইট করে উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াত জানান যে তিনি করোনা পজিটিভ। টুইটে তিনি লেখেন, ‘আজ আমি করোনা পরীক্ষা করিয়েছিলাম। রিপোর্ট পজিটিভ এসেছে। আমার শরীর সুস্থই আছে এবং কোনও লক্ষণ নেই। আপাতত চিকিৎসকদের পরামর্শ মেনে আমি হোম আইসোলেশনে থাকব।

পাশাপাশি তার সংস্পর্শে আসা সকলের কাছে তিনি অনুরোধ জানিয়েছেন যাতে তাঁরা যেন আইসোলেশনে থাকেন এবং নিজেদের পরীক্ষা করিয়ে নেন।